AB Bank
ঢাকা শনিবার, ২০ এপ্রিল, ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

সংগীত-নৃত্যে জনসভার মাঠে ও বাইরে আনন্দের জোয়ার


Ekushey Sangbad
জেলা প্রতিনিধি,রাজশাহী
০১:৩১ পিএম, ২৯ জানুয়ারি, ২০২৩
সংগীত-নৃত্যে জনসভার মাঠে ও বাইরে আনন্দের জোয়ার

দীর্ঘ ৫ বছর পর আর রোববার রাজশাহী আসছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। বেলা ২ টার দিকে ঐতিহাসিক মাদ্রাসা মাঠে ভাষণ দেবেন প্রধানমন্ত্রী। এই জনসভাকে ঘিরে দলীয় নেতাকর্মী ও জনসাধারনের মধ্যে ব্যাপক আনন্দ ও উচ্ছ্বাস ছড়িয়ে পড়েছে।

 

রোববার (২৯ জানুয়ারি) সকাল ৯ টার দিকে জনসভার প্রবেশ মুখ খুলে দেওয়া হয়। বেলা ১১ টার দিকে অসংখ্য নারী-পুরুষের উপস্থিতিতে মাঠ ভরে যায়। জনসভা স্থলে ঢুকে কর্মীদের ব্যাপক উৎসাহ ও আনন্দ বিরাজ করছে। মাঠের বাইরে বিভিন্ন সড়কেউ আনন্দের কমতি নেই।

 

বেলা ২ টার পর জনসভায় এসে ভাষণ দেবেন প্রধানমন্ত্রী তার আগে কেন্দ্রীয় নেতারা বক্তৃতা দেবেন। মূলসভা শুরুর প্রায় ৩ ঘন্টা আগেই নেতাকর্মীদের মাঠ ভরে যাওয়াই কর্মীদের আনন্দ ও ধরে রাখছে মাঠে এখন চলছে সংগীত পরিবেশনা।

 

বেলা সাড়ে ১১ টার দিকে বাংলাদেশের বাউল শিল্পী শফি মন্ডল মঞ্চে সংগীত পরিবেশ শুরু করে। এতে সাথে সাথেই নেতাকর্মীর উচ্ছ্বাসিত হয়ে পড়ে । গান-বাজনার তালে তালে নেতাকর্মীর নেচে গেয়ে উৎসবে মেতে উঠে।

 

বাউল শিল্পী শফি মন্ডল জাতির জনক বঙ্গবন্ধুর শেখ মুজিবর রহমান, দেশরত্ন শেখ হাসিনা ও সরকারের বিভিন্ন উন্নয়ন নিয়ে গান গাইছেন।  এছাড়াও বিভিন্ন জনপ্রিয় গান পরিবেশন করছেন।

 

এদিকে মহানগরীর বিভিন্ন সড়কে নেতাকর্মীরা নেচে গেয়ে মাঠে প্রবেশ করছে।

 

একুশে সংবাদ/আ.বা.প্রতি/এসএপি

Link copied!