AB Bank
ঢাকা বুধবার, ২৪ এপ্রিল, ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

সিদ্ধিরগঞ্জে পানি আক্তার বাহিনীর হামলায় ২ ব্যবসায়ী আহত


Ekushey Sangbad
একুশে সংবাদ ডেস্ক
০৭:৫৯ পিএম, ২৬ জানুয়ারি, ২০২৩
সিদ্ধিরগঞ্জে পানি আক্তার বাহিনীর হামলায় ২ ব্যবসায়ী আহত

সিদ্ধিরগঞ্জের আদমজী ইপিজেডের একটি পোশাক কারখানার ব্যবসা নিয়ন্ত্রনকে কেন্দ্র করে ২ ব্যবসায়ীর উপর হামলা চালিয়ে মারধর করেছে সন্ত্রাসী, কিশোরগ্যাং নেতা আক্তার হোসেন ওরফে পানি আক্তার বাহিনী।

 

বুধবার (২৫ জানুয়ারি) বিকেল সাড়ে ৩’টায় ইপিজেডের ভেতরে এই হামলার ঘটনা ঘটে। আহত দুইজনকে উদ্ধার করে নারায়ণগঞ্জ খানপুর ৩০০ শয্যা হাসপাতালে ভর্তি করা হয়েছে।

 

এ ঘটনায় আহত সুমন বাদি হয়ে পানি আক্তারের নাম উল্লেখ করে আরো অজ্ঞাত ৬ জনকে আসামি করে সিদ্ধিরগঞ্জ থানায় একটি মামলা দায়ের করেন।

 

জানা গেছে, দীর্ঘদিন ধরে আদমজী ইপিজেডে ব্যবসা করছেন আটি এলাকার সাত্তার মোল্লার ছেলে সুমন মাহমুদ (৩৮) ও কদমতলী এলাকার লাল মাহমুদের ছেলে লিমন শেখ (৩৫)। তারা ইপিজেডে চেক পয়েন্ট সিস্টেম বিডি লিমিটেড কারখানায় ব্যবসা করে আসছেন। 

 

বুধবার বিকেল সাড়ে ৩ টার দিকে একাধিক মামলার আসামি কিশোরগ্যাং নেতা পানি আক্তারের নেতৃত্বে শামীম, রবিন, গ্যাস মিজান, রবিউল, নূর হোসেন, হৃদয় ও ডিস স্বপনসহ ১০/১২’জন দেশীয় অস্ত্রে সজ্জিত হয়ে সুমন মাহমুদ ও লিমন শেখের উপর হামলা চালায়।  এসময় সন্ত্রাসীরা ওই কারখানায় ব্যবসা করতে নিষেধ করে সুমন ও লিমন শেখকে এলোপাথারি মারধর শুরু করে। এতে তারা দুইজন গুরুতর আহত হয়। পরে নানা হুমকি দিয়ে হামলাকারী আক্তার বাহিনী চলে গেলে স্থানীয়রা আহত দুইজনকে উদ্ধার করে নারায়ণগঞ্জ খানপুর ৩০০ শয্যা হাসপাতালে নিয়ে ভর্তি করেন।

 

আহত সুমন মাহমুদ জানায়, ইপিজেডের চেক পয়েন্ট সিস্টেম বিডি লিমিটেড কারখানায় দীর্ঘদিন ধরে আমরা কয়েকজন ব্যবসা করে আসছি। আমাদেরকে ব্যবসা না করার জন্য পানি আক্তার বেশ কিছুদিন ধরে হুমকি ধমকি দিয়ে আসছে। এরই অংশ হিসেবে বুধবার বিকেলে আমাদের উপর হামলা চালায়। 

 

এবিষয়ে জানতে পানি আক্তারের সাথে যোগাযোগ করতে তার ব্যবহৃত মোবাইল ফোন নাম্বারে একাধিকবার ফোন করলে রিং হলেও তিনি রিসিভ করেননি। সিদ্ধিরগঞ্জ থানার ওসি গোলাম মোস্তফা বলেন, এ ঘটনায় মামলা রুজু হয়েছে। আসামিদের গ্রেপ্তারের চেষ্টা অব্যাহত রয়েছে।

 

একুশে সংবাদ.কম/চ.ট.প্র/জাহাঙ্গীর

Link copied!