AB Bank
ঢাকা শনিবার, ২০ এপ্রিল, ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

লালপুরে ড্রিম ফরেস্টের উদ্বোধন


Ekushey Sangbad
জেলা প্রতিনিধি,নাটোর
০৬:১৪ পিএম, ২৫ জানুয়ারি, ২০২৩
লালপুরে ড্রিম ফরেস্টের উদ্বোধন

লালপুরবাসির স্বপ্নের প্রতিষ্ঠান গ্রীনভ্যালী পার্কের নতুন সংযোজন ড্রিম ফরেস্টের উদ্বোধন করা হয়েছে।

 

বুধবার (২৫ জানুয়ারি) দুপুরে বর্নিল আয়োজনের মধ্য দিয়ে সবুজের সমারহে সুসজ্জিত গ্রীনভ্যালী পার্কের ড্রিম ফরেস্ট এর শুভ উদ্বোধন করেন পার্কের ব্যবস্থাপনা পরিচালক নুরীয়া পারভীন।

 

এবার নতুন করে পর্যটন জগতের লালপুরকে চিনবে দেশ-বিদেশ। দেশের উষ্ণতম ও সর্বনিম্ন বৃষ্টিপাত এলাকা হিসেবে দেশবাসীর নিকট পরিচিত লালপুর। নাটোর, রাজশাহী, পাবনা ও কুষ্টিয়া জেলার প্রায় মধ্যবর্তী এলাকা লালপুর হওয়ায় সড়ক, রেল ও নদী পথে যোগাযোগ ব্যবস্থা বেশ স্বাচ্ছন্দ্য।

 

উদ্বোধন পরবর্তী আলোচনা অনুষ্ঠানে পার্কের চেয়ারম্যান আঞ্জুমান্দ আরা পুষ্প’র সভাপতিত্বে উপস্থিত ছিলেন পরিচালক শামসুজ্জোহা, হাসিবুল ইসলাম, মোঃ আমজাদ হোসেন সহ পার্কের পরিচালগণ, বিভিন্ন স্থান থেকে আগত অতিথিবৃন্দ এবং স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ।

 

উল্লেখ গত ২০১৯ সালের ২৫ জানুয়ারি গ্রিনভ্যালী পার্কের শুভ উদ্বোধন করা হয়েছিল।

 

পার্কের ব্যবস্থাপনা পরিচালক নুরীয়া পারভীন জানান, জাতীয় ও আন্তর্জাতিক অঙ্গনে পর্যটনের জগতে লালপুরকে প্রতিষ্ঠা করার প্রয়াসই গ্রীনভ্যালী পার্ক লিমিটেড এর উদ্দেশ্য। সারা দেশের বিভিন্ন স্থানের স্ব স্ব ক্ষেত্রে প্রতিষ্ঠিত ৩৮ জন পরিচালকের সম্মিলিত উদ্যোগ এই পার্ক। প্রায় ৩০ একর জমির ওপর পার্কটি ব্যক্তিগত ও পারিবারিক সম্পত্তির ওপর প্রতিষ্ঠিত। পরিচালকদের শেয়ার আর ঋণের টাকায় মানব সেবার ব্রত নিয়ে প্রতিষ্ঠিত পার্কের লভ্যাংশের সিংহভাগ ব্যয় হবে সমাজকল্যাণ মূলক কর্মকান্ডে। পর্যায়ক্রমে প্রতিষ্ঠা করা হবে আন্তর্জাতিক মানের বিদ্যালয়, শিশু পরিবার, বৃদ্ধাশ্রম ও হাসপাতাল প্রভৃতি।

 

একুশে সংবাদ.কম/এ.ই.প্রতি/সা’দ

Link copied!