AB Bank
ঢাকা বুধবার, ২৪ এপ্রিল, ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

অসুস্থ গরু জবাই করে মাংস বিক্রি, কসাইকে জরিমানা


Ekushey Sangbad
জেলা প্রতিনিধি, শেরপুর
০৬:৫২ পিএম, ২৩ জানুয়ারি, ২০২৩
অসুস্থ গরু জবাই করে মাংস বিক্রি, কসাইকে জরিমানা

শেরপুরের ঝিনাইগাতী বাজারে বিক্রির উদ্দেশে রেগাক্রান্ত গরু জবাই‍‍`র অপরাধে উজ্জল (৪৫) নামে জৈনক কসাইকে ৫ হাজার টাকা জরিমানা করেছেন ভ্রাম্যমাণ আদালত। সোমবার (২৩ জানুয়ারি) দুপুরে এ ঘটনা ঘটে।

 

ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন, সহকারী কমিশনার (ভুমি) ও নির্বাহী ম্যাজিষ্ট্যাট মো. আশরাফুল কবির। উজ্জল কসাই উপজেলার সদর ইউনিয়নের কসাইপাড়া গ্রামের মৃত কুদরত আলীর ছেলে।

 

ভ্রাম্যমাণ আদালত জানা গেছে, জৈনক উজ্জল কসাই একটি রোগাক্রান্ত গরু ক্রয় করে ঝিনাইগাতী বাজারে মাংস বিক্রির উদ্দেশে তার নিজ বাড়ীতে জবাই করে। গোপন সংবাদের ভিত্তিতে সহকারী কমিশনার (ভুমি) ও নির্বাহী ম্যাজিষ্ট্যাট মো. আশরাফুল কবির ও ঝিনাইগাতী থানার এসআই ফরহাদ আলী সঙ্গীয় পুলিশ নিয়ে ঘটনাস্থলে গিয়ে সত্যতা পান। পরে কসাই উজ্জলকে রোগাক্রান্ত গরু জবাই করার অপরাধে ৫ হাজার টাকা আর্থিক দন্ডে দন্ডিত করা সহ  গরুটি মাটিতে পুঁতে রাখা হয়। এসময় আইন শৃঙ্খলা বাহিনীর সদস্য সহ এলাকাবাসী উপস্থিত ছিলেন।

 

সহকারী কমিশনার (ভুমি) ও নির্বাহী ম্যাজিষ্ট্যাট মো. আশরাফুল কবির এ বিষয়ে সত্যতা নিশ্চিত করে বলেন, ভবিষ্যতে এধরণের কর্মকান্ডে কেহ লিপ্ত হলে তাকে জেল দেয়া হবে বলে সকল কসাইকে সর্তক করেন।

 

একুশে সংবাদ/আ.হে.প্রতি/এসএপি

Link copied!