AB Bank
ঢাকা শুক্রবার, ১৯ এপ্রিল, ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

সাবেক অধ্যক্ষ হত্যাকাণ্ডে থানায় মামলা


Ekushey Sangbad
জেলা প্রতিনিধি,লালমনিরহাট
০৩:০১ পিএম, ২২ জানুয়ারি, ২০২৩
সাবেক অধ্যক্ষ হত্যাকাণ্ডে থানায় মামলা

লালমনিরহাট জেলার পাটগ্রাম মহিলা কলেজের প্রতিষ্ঠাতা অধ্যক্ষ ও সাবেক এমপি বীর মুক্তিযোদ্ধা আবেদ আলীর ছোট ভাই এম ওয়াজেদ আলী হত্যাকাণ্ডের ঘটনায় মামলা হয়েছে।

 

পাটগ্রাম মহিলা কলেজের সাবেক অধ্যক্ষ ও বীর মুক্তিযোদ্ধা এম ওয়াজেদ আলীকে হত্যার ঘটনায় তার ছোট ছেলে রিফাত হাসান বাদী হয়ে পাটগ্রাম থানায় শনিবার রাতে একটি হত্যা মামলা দায়ের করেন।

 

স্থানীয় সূত্রে জানা যায়, পাটগ্রাম ফাতেমা প্রি ক্যাডেটের অধ্যক্ষ ছিলেন বীর মুক্তিযোদ্ধা এম ওয়াজেদ আলী। ওই স্কুলে শিক্ষক হিসেবে দায়িত্ব পালন করতেন নাহিদুজ্জামান প্রধান ওরফে বাবু। বার্ষিক পরীক্ষার খাতা মূল্যায়ন নিয়ে অধ্যক্ষের সঙ্গে তার দ্বন্দ্ব হয়। এরপর থেকে বাবু ফাতেমা প্রি ক্যাডেট স্কুলে আর যাননি।

 

ধারণা করা হচ্ছে, ওই বিরোধের জের ধরে গত শুক্রবার রাতে পাটগ্রাম শহরের রসুলগঞ্জ নিউ পূর্বপাড়া এলাকায় বাসার সামনে নাহিদুজ্জামান প্রধান ওরফে বাবুসহ অজ্ঞাতনামা ব্যক্তিদয় পরিকল্পিতভাবে এম ওয়াজেদ আলীকে কুপিয়ে ও গলাকেটে হত্যা করেন।

 

পাটগ্রাম থানার ওসি ওমর ফারুক এ ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, শুক্রবার রাতে হত্যকাণ্ডের শিকার হন এম ওয়াজেদ আলী। এ ঘটনায় শনিবার রাতে হত্যা মামলা দায়ের করেন তার ছেলে। এ ঘটনার সাথে জড়িতদের গ্রেপ্তারে অভিযান অব্যাহত রয়েছে।

 

একুশে সংবাদ.কম/শি.ই.প্রতি/সা’দ

Link copied!