AB Bank
ঢাকা বুধবার, ২৪ এপ্রিল, ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

গৌরীপুর ক্ষুরা রোগ নিয়ন্ত্রণ প্রকল্পের ভলান্টিয়ার ভ্যাক্সিনেটরদের মানবন্ধন


Ekushey Sangbad
গৌরীপুর উপজেলা প্রতিনিধি, ময়মনসিংহ
০২:৪৬ পিএম, ২২ জানুয়ারি, ২০২৩
গৌরীপুর ক্ষুরা রোগ নিয়ন্ত্রণ প্রকল্পের ভলান্টিয়ার ভ্যাক্সিনেটরদের মানবন্ধন

মৎস্য ও প্রাণীসম্পদ অধিদপ্তর কর্তৃক বাস্তবায়িত পিপিআর রোগ নির্মুল ও ক্ষুরা রোগ নিয়ন্ত্রণ প্রকল্পের আওতায় নিয়োগ প্রাপ্ত ভলান্টিয়ার ভ্যাক্সিনেটরা সরকারী সুযোগ সুবিধা থেকে বঞ্চিত হওয়ায় মানববন্ধন করেছে।

 

রবিবার (২২ জানুয়ারী) বেলা ১১ টায় ময়মনসিংহের গৌরীপুর প্রেসক্লাবের সামনে বাংলাদেশ ভলান্টিয়ার ভ্যাক্সিনেটর এসোসিয়েশনের আয়োজনে এ মানববন্ধনে ভ্যাক্সিনেটরা প্রকপ্লের ৬ দফা দাবী উপস্থাপন করে।

 

 ভ্যাক্সিনেটররা বক্তেব্যে প্রকল্পবাস্তবায়িত করণ, প্রকল্প থেকে রাজস্ব খাতে ও সরকারী সকল সুবিধা, নিজস্ব একাউন্ট থেকে বেতন উত্তোলন, প্রকল্প বাস্তবায়ন করে দেশ থেকে পিপিআর ও ক্ষুরা রোগ নির্মুল, ইউনিয়ন পরিষদ ভবনে ভ্যাক্সিন ক্যাম্পের অফিস এবং ভলান্টিয়ার বাদ দিয়ে ইউনিয়ন ভ্যাক্সিনেটরের পদবী, দেশের দুর্যোগপূর্ণ অবস্থায় খামারিদের পাশে থেকে সেবা দিয়ে দেশের উন্নয়নে ভুমিকা রাখার কথা বলেন।

 

উল্লেখ্য, বাংলাদেশের ৬০ জেলায় ৪২১২ জন ভলান্টিয়ার ভ্যাক্সিনেটর রয়েছে। এসময় বক্তব্য রাখেন কেন্দ্রীয় কমিটির সহ-সভাপতি ও উপজেলা ভলান্টিয়ার ভ্যাক্সিনেটর এসোসিশনের সভাপতি আফজাল হোসেন, সহ-সভাপতি আব্দুল হান্নান, সাধারন সম্পাদক তরিকুল ইসলাম,অর্থ বিষয়ক সম্পাদক ফরিদা অাক্তার প্রমুখ। মানবন্ধন শেষে তারা উপোরক্ত দাবী আদায়ের লক্ষ্যে শ্লোগান দেয়।

 

একুশে সংবাদ.কম/হু.ক.প্রতি/সা’দ

Link copied!