AB Bank
ঢাকা শুক্রবার, ১৯ এপ্রিল, ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

চরক্লার্ক উচ্চ বিদ্যালয়ের সুবর্ণ জয়ন্তী পালন


Ekushey Sangbad
জেলা প্রতিনিধি,নোয়াখালী
০৫:৫৩ পিএম, ২১ জানুয়ারি, ২০২৩
চরক্লার্ক উচ্চ বিদ্যালয়ের সুবর্ণ জয়ন্তী পালন

"শেকড়ের টানে, স্মৃতির সন্ধানে" এ শ্লোগান কে সামনে রেখে নোয়াখালী জেলার সুবর্ণচর উপজেলার  ঐতিহ্যবাহী বিদ্যাপীঠ চরক্লার্ক উচ্চ বিদ্যালয়ে বিভিন্ন উৎসাহ উদ্দীপনার মধ্যদিয়ে ৫০ বছর পূর্তিতে ‍‍`সুবর্ণ জয়ন্তী‍‍` পালিত হচ্ছে।

 

শনিবার (২১ জানুয়ারি) সকালে উপজেলার মোহাম্মদপুর ইউনিয়নে চরক্লার্ক উচ্চ বিদ্যালয় অ্যালামনাই অ্যাসোসিয়েশন এর আয়োজনে স্কুল মাঠে এ উৎযাপন অনুষ্ঠিত হচ্ছে। এ অনুষ্ঠান রাত ৮ টা পর্যন্ত অব্যাহত থাকবে বলে জানিয়েছেন অনুষ্ঠান কর্তৃপক্ষ।

 

এর আগে সকালে স্কুল মাঠ থেকে স্কুলের সকল ব্যাচ একসাথে মিলিত হয়ে একটি আনন্দ র‍্যালি বাহির করেন। র‍্যালিটি বাজারের প্রদান প্রদান সড়ক প্রদক্ষিণ শেষে পুনরায় সকলে এ উৎযাপনে মিলিত হয়।

 

এ সময় সুবর্ণ জয়ন্তী উৎযাপন পরিষদের সাংগঠনিক সম্পাদক মো. রফিক উল্যাহ ও সহ অর্থ-সম্পাদক মোহাম্মদ আলী রিপনের সঞ্চালনায় উৎযাপন পরিষদের সভাপতি নরুল আনোয়ার বকুল এর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, নোয়াখালী-৪ আসনের সংসদ সদস্য আলহাজ্ব একরামুল করিম চৌধুরী (এম.পি)।

 

অনুষ্ঠানে প্রধান বক্তা ও উদ্বোধক হিসেবে উপস্থিত ছিলেন নোয়াখালী জেলা আওয়ামী লীগের সভাপতি ও সুবর্ণচর উপজেলা পরিষদের চেয়ারম্যান অধ্যক্ষ এএইচএম খায়রুল আনম চৌধুরী সেলিম।

অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন, উৎযাপন পরিষদের সদস্য সচিব ও চরক্লার্ক উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. ছানা উল্যাহ।

 

এ সময় উপস্থিত ছিলেন চট্রগ্রাম মেট্রো পিআইবি‍‍`র পুলিশ পরিদর্শক ও উৎযাপন পরিষদের প্রধান উপদেষ্টা আবু জাফর মো. ওমর ফারুক, চট্রগ্রাম বিশ্ববিদ্যালয়ের আন্তর্জাতিক সম্পর্ক বিভাগের অধ্যাপক ডা. মো. কামাল উদ্দিন, ফেনী ক্যাডেট কলেজের সহকারী অধ্যাপক মিজান বিন মজিদ, সাগরিকা সমাজ উন্নয়ন সংস্থার নির্বাহী পরিচালক মো. সাইফুল ইসলাম (সুমন), মোহাম্মদপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. মহিউদ্দিন চৌধুরী, চরক্লার্ক ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. আবুল বাসার, বিশিষ্ট শিল্পপতি সাইফুল ইসলাম জাবেদ, শ্রমিক নেতা অলি উদ্দিন হাওলাদার, স্থানীয় ইউপি‍‍`র সাবেক চেয়ারম্যান মো. আজাদ প্রমুখ।

 

এছাড়াও বিভিন্ন পর্যায়ের অতিথিবৃন্দ, ১৯৭৪ থেকে ২০২২ সাল পর্যন্ত প্রতিষ্ঠানের সাবেক ও বর্তমান শিক্ষার্থীবৃন্দ, শিক্ষক-শিক্ষিকা ও উপজেলার কর্মরত প্রিন্ট ও ইলেকট্রিক মিড়িয়ার সাংবাদিকবৃন্দ, সামাজিক, রাজনৈতিক ও গণ্যমান্য ব্যক্তিবর্গসহ আরো অনেকে উপস্থিত ছিলেন।

একুশে সংবাদ.কম/সা.লি.প্রতি/সা’দ

Link copied!