AB Bank
ঢাকা শনিবার, ২০ এপ্রিল, ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

নালিতাবাড়ীতে বীরমুক্তিযোদ্ধা মোশারফ হোসেন রাষ্ট্রীয় মর্যাদায় সমাহিত


Ekushey Sangbad
নালিতাবাড়ী উপজেলা প্রতিনিধি, শেরপুর
০৮:০৪ পিএম, ২০ জানুয়ারি, ২০২৩
নালিতাবাড়ীতে বীরমুক্তিযোদ্ধা মোশারফ হোসেন রাষ্ট্রীয় মর্যাদায় সমাহিত

শেরপুরের নালিতাবাড়ী উপজেলার পৌরশহরের ছিটপাড়া মহল্লার বাসিন্দা বীরমুক্তিযোদ্ধা ও অবসরপ্রাপ্ত সেনা সদস্য মোশারফ হোসেনকে রাষ্ট্রীয় মর্যাদায় সমাহিত করা হয়েছে।

 

শুক্রবার (২০ জানুয়ারী) বাংলাদেশ সেনাবাহিনীর পক্ষ থেকে গার্ড অব প্রদান করেন সেনাবাহিনীর সদস্যরা। বিকেলে পৌরশহরের তারাগঞ্জ দক্ষিণ বাজার শাহী মসজিদ মাঠে রাষ্ট্রীয় মর্যাদায় তার জানাজা নামাজ অনুষ্ঠিত হয়। পরে পৌরশহরের তারাগঞ্জ দক্ষিণ বাজার শাহী মসজিদ কবরস্থানে তাকে দাফন করা হয়।

 

এসময় নালিতাবাড়ী উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) খৃষ্টফার হিমেল রিছিল, উপজেলা পরিষদের চেয়ারম্যান মোকছেদুর রহমান লেবু, পৌর মেয়র আবুবকর সিদ্দিক, থানার ওসি (তদন্ত) আব্দুল লতিফ, বীর মুক্তিযোদ্ধা আক্তারুজ্জামান, বীর মুক্তিযোদ্ধা আব্দুর রহমান তালুকদার, পুত্র রুবাইত ইসলাম সুমনসহ এলাকার সর্বস্তরের জনগণ উপস্থিত ছিলেন।

 

তিনি বৃহস্পতিবার রাত সাড়ে আটটার সময় অসুস্থ্যতাজনিত কারনে ইন্তেকাল করেন। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৭৫ বছর। তিনি স্ত্রী ১ পুত্র ও ২ মেয়ে সন্তানসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।

 

 তার মৃত্যুতে গভীর শোক প্রকাশ করে সমবেদনা জানিয়েছেন আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও জাতীয় সংসদের উপনেতা বেগম মতিয়া চৌধুরী এমপি।

একুশে সংবাদ.কম/আ.ম.প্রতি/সা’দ

Link copied!