AB Bank
ঢাকা শনিবার, ২০ এপ্রিল, ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

ঠাকুগাঁও রিপোর্টার্স ইউনিটির সভাপতিকে কুপিয়ে জখম


Ekushey Sangbad
জেলা প্রতিনিধি, ঠাকুরগাঁও
০৩:৪৩ পিএম, ১৫ জানুয়ারি, ২০২৩
ঠাকুগাঁও রিপোর্টার্স ইউনিটির সভাপতিকে কুপিয়ে জখম

মাদকের বিরুদ্ধে সংবাদ পরিবেশনের কথা জানতে পারায় ঠাকুরগাঁও রিপোর্টার্স ইউনিটির সভাপতি, বাংলাদেশ প্রতিদিন ও নিউজ ২৪ এর জেলা প্রতিনিধি আব্দুল লতিফ লিটুকে কুপিয়ে জখম করেছে কয়েকজন মাদকসেবী।

 

শনিবার (১৪ জানুয়ারি) রাতে ঠাকুরগাঁও জেলার জামালপুর ইউনিয়নের শিবগঞ্জ বাজারে এ ঘটনা ঘটে৷

 

পরে আহত অবস্থায় তাকে ঠাকুরগাঁও আধুনিক সদর হাসপাতালে নিয়ে যায় স্থানীয়রা৷ বর্তমানে তিনি ঠাকুরগাঁও আধুনিক সদর হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় রয়েছেন। এমন ঘটনায় তীব্র ক্ষোভ প্রকাশ করেছেন জেলার সংবাদকর্মীরা।

 

হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় সাংবাদিক আব্দুল লতিফ লিটু জানান, কয়েকদিন থেকে তারা ক্রমান্বয়ে আমাকে বিভিন্ন ভাবে হুমকি দিয়ে আসছে। তারা সকলে মাদকসেবনসহ এলাকায় নানা অপকর্ম করে৷ আমি চায়ের দোকানে বসে ছিলাম৷ হুড়মুড় করে কয়েকজন এসে আমাকে টানা হেঁচড়া করে৷ তারপরে মারপিট সহ ছোট ধারালো ছুরি দিয়ে আমার মাথায় আঘাত করে। আমি মাথাটা সরায় নিলে আমার কানে লেগে কানটা দ্বিখণ্ডিত হয়ে যায়। রাশুসহ অনেকজনে আমাক মারপিট করে। আর রাশু আমার কানে আঘাত করে। আমি এর সুষ্ঠু বিচার চাই৷

 

এ বিষয়ে ঠাকুরগাঁও রিপোর্টার্স ইউনিটির সাধারণ সম্পাদক মোঃ আসাদুজ্জামান আসাদ জানান, এই ঘটনার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাই। এই ঘটনার সাথে জড়িতদের আইনের আওতায় এনে দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানাই।

 

এ ঘটনায় ঠাকুরগাঁও সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) কামাল হোসেন বলেন, খবর পাওয়ার সাথে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। অভিযোগ পেলে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে৷

 

একুশে সংবাদ/সো.রা.প্রতি/এসএপি

Link copied!