AB Bank
ঢাকা শনিবার, ২০ এপ্রিল, ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

চুরির অপবাদে শিশু নির্যাতনের ঘটনায় মেম্বর আটক


Ekushey Sangbad
জেলা প্রতিনিধি,সাতক্ষীরা
০৫:৫১ পিএম, ৪ ডিসেম্বর, ২০২২
চুরির অপবাদে শিশু নির্যাতনের ঘটনায় মেম্বর আটক

সাতক্ষীরার তালায় টাকা চুরির অপবাদে শিশুকে নির্যাতনের মামলায় ইউপি সদস্য আমিনুর ইসলাম মোড়ল (৫০) কে গ্রেপ্তার করা হয়েছে।

 

শনিবার (৩ ডিসেম্বর) বিকালে সাতক্ষীরার লেকভিউ এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়।

 

গ্রেপ্তারকৃত আমিনুর ইসলাম উপজেলার তেঁতুলিয়া ইউনিয়নের হাতবাস গ্রামের আফাজউদ্দিন মোড়লের ছেলে ও তেঁতুলিয়া ইউনিয়ন পরিষদের ৩ নম্বর ওয়ার্ডের মেম্বার। এর আগে গতকাল রাতে ওই শিশুর বাবা আজহারুল ইসলাম বাদী হয়ে তালা থানায় মামলা দায়ের করেন।

 

এ বিষয়ে তালা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) চৌধুরী রেজাউল করিম বলেন, টাকা চুরির অপবাদে শিশুকে নির্যাতনের ঘটনায় দায়ের করা মামলায় ইউপি সদস্যকে গ্রেপ্তার করা হয়েছে। এখনো দুই আসামি পলাতক রয়েছেন। তাঁদেরও গ্রেপ্তারের চেষ্টা চলছেন।

 

এর আগে, গত ১০ নভেম্বর ইউপি সদস্যের বাড়ি থেকে ১ লাখ টাকা চুরি হয়ে যায়। এ ঘটনার ২০ দিন পর গত ৩০ নভেম্বর শিশু রমজান (১২) আটকে রেখে টাকা চুরির অপবাদ দেন ইউপি সদস্য আমিনুর ইসলাম মোড়ল, মাসুদ মোড়ল এবং শামীম মোড়ল। এ সময় তাঁরা শিশুটির ওপর নির্যাতন চালান। এতে শিশুটি অসুস্থ হয়ে পড়েন।

 

পরে স্থানীয়রা রমজানকে গুরুতর আহতাবস্থায় উদ্ধার করে তালা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। সেখানে তার অবস্থার অবনতি হওয়ায় সাতক্ষীরা সদর হাসপাতালে রেফার্ড করা হয়।

 

একুশে সংবাদ/সা.শু.প্রতি/পলাশ

Link copied!