ঢাকা রবিবার, ০৫ ফেব্রুয়ারি, ২০২৩, ২২ মাঘ ১৪২৯

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. পডকাস্ট

লালমনিরহাট জেলা প্রশাসকের বিদায় সংবর্ধনা


Ekushey Sangbad
জেলা প্রতিনিধি,লালমনিরহাট
০৩:২৮ পিএম, ৩ ডিসেম্বর, ২০২২
লালমনিরহাট জেলা প্রশাসকের বিদায় সংবর্ধনা

লালমনিরহাটের জেলা প্রশাসক (ডিসি) ও বিজ্ঞ জেলা ম্যাজিস্ট্রেট মোঃ আবু জাফর এর পদোন্নতি ও বদলি জনিত কারণে কালীগঞ্জ উপজেলা প্রশাসনের আয়োজনে উপজেলা পরিষদ মিলনায়তনে বিদায় সংবর্ধনা দেওয়া হয়।

 

শনিবার (৩ ডিসেম্বর) সকালে কালীগঞ্জ উপজেলা পরিষদ হল রুমে উপজেলা নির্বাহি অফিসার আব্দুল মান্নানের সভাপতিত্বে ও উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা ফেরদৌস আহমেদ এর সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত বিদায়ী জেলা প্রশাসক মোঃ আবু জাফর।

 

এছাড়াও উপস্থিত ছিলেন কালীগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান মাহাবুবুজ্জামান আহমেদ, উপজেলা ভাইস চেয়ারম্যান কমল কৃষ্ণ সরকার। উপজেলা বিভিন্ন দফতরের প্রধানগন, কালীগঞ্জ করিমউদ্দিন পাবলিক পাইলট উচ্চ বিদ্যালয় প্রধান শিক্ষক খুরশীদুজ্জামান আহমেদ। বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক বৃন্দ। উপজেলা আওয়ামী লীগের সাধারণত সম্পাদক মিজানুর রহমান মিজু সহ বিভিন্ন ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান বৃন্দ।

  

উপজেলা নির্বাহি অফিসার আব্দুল মান্নান বলেন, সারে তিন বছরের অধিক কাল থেকে অত্যন্ত দক্ষতা ও আন্তরিকতার সহীত দায়িত্ব পালন করেছে। কঠিন কঠিন সময়ের মধ্যে তিনি লালমনিরহাট জেলার বিভিন্ন উন্নয়নমূলক কাজ বিশেষ করে করোনাকালীন সময়ে লালমনিরহাট জেলায় বিশেষ অবদান রেখেছে। এছাড়াও করোনাকালীন সময়ে শিক্ষার্থীদের পড়াশোনা থমকে না যাওয়ার কারণে অনলাইন ক্লাস চালু করেছেন।

 

কালীগঞ্জ উপজেলা পরিষদ চেয়ারম্যান মাহাবুবুজ্জামান আহমেদ বলেন, জেলা প্রশাসক আবু জাফর মহোদয় তার কর্মদক্ষতায় এতটাই তৎপর জেলার প্রতিটি জায়গা তার চিরচেনা। আমি লালমনিরহাট জেলার বাসিন্দা হয়েও এত জায়গা মনে রাখতে পারিনি। তিনি জেলার গুরুত্বপূর্ণ সমস্যা হলেই ছুটে চলে যান সে প্রান্তে । সত্যিই তিনি এত গুণে গুণান্বিত যা জেলার মানুষ কখনো ভুলবে না।

 

বিদায় সংবর্ধনায় লালমনিরহাট জেলা প্রশাসক আবু জাফর বলেন, আমি এর আগেও চারটি জেলায় কাজ করেছি লালমনিরহাট জেলার মানুষের মত এত আন্তরিক যা আমি কখনো ভুলব না। লালমনিরহাট জেলায় মাননীয় প্রধানমন্ত্রী  জননেত্রী শেখ হাসিনা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এভিয়েশন অ্যান্ড অ্যারোস্পেস বিশ্ববিদ্যালয় করেছে। টেক্সটাইল টেকনিক্যাল স্কুল এন্ড কলেজ বিভিন্ন উন্নয়নমুখী কাজ করেছে। খুব শীঘ্রই তিস্তা মহাপরিকল্পনা বাস্তবায়ন হতে যাচ্ছে। আমি যেখানেই থাকি আপনাদের যেকোনো প্রয়োজনে আমাকে অবগত করবেন আমি আপনাদের পাশে থাকব।

 

একুশে সংবাদ/শে.র.সি.প্রতি/পলাশ