AB Bank
ঢাকা শুক্রবার, ১৯ এপ্রিল, ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

চাঁপাইনবাবগঞ্জে চিকিৎসকদের সংবর্ধনা দিয়েছে বিএমএ-স্বাচিপ


Ekushey Sangbad
জেলা প্রতিনিধি, চাঁপাইনবাবগঞ্জ
০৩:০৮ পিএম, ৩ ডিসেম্বর, ২০২২
চাঁপাইনবাবগঞ্জে চিকিৎসকদের সংবর্ধনা দিয়েছে বিএমএ-স্বাচিপ

করোনা মহামারি মোকাবিলায় জীবনবাজি রেখে চিকিৎসাসেবা প্রদানকারী চিকিৎসকদের সংবর্ধনা দেয়া হয়েছে।

 

বাংলাদেশ মেডিকেল অ্যাসোসিয়েশন-বিএমএ ও স্বাধীনতা চিকিৎসক পরিষদ-স্বাচিপ চাঁপাইনবাবগঞ্জ শাখা ১৩০ চিকিৎসককে সংবর্ধনা দিয়েছে।

 

 শুক্রবার রাতে টাউন ক্লাবে ‘কোভিড-১৯ সম্মুখযোদ্ধা চিকিৎসক সংবর্ধনা’ শীর্ষক অনুষ্ঠানের আয়োজন করা হয়।

 

বিএমএ চাঁপাইনবাবগঞ্জ শাখার সভাপতি ডা. মো. দুররুল হোদার সভাপতিত্বে অনুষ্ঠিত সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন প্রাক্তন সিভিল সার্জন ডা. জাহিদ নজরুল চৌধুরী। প্রধান বক্তা ছিলেন স্বাচিপ চাঁপাইনবাবগঞ্জ শাখার সভাপতি ও বিএমএ’র সাধারণ সম্পাদক ডা. মো. গোলাম রাব্বানী, বিশেষ বক্তা ছিলেন স্বাচিপ চাঁপাইনবাবগঞ্জ শাখার সাধারণ সম্পাদক ও বিএমএর সাংগঠনিক সম্পাদক ডা. নাহিদ ইসলাম মুন। সম্মানীয় অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সিভিল সার্জন ডা. এসএম মাহমুদুর রশিদ ও সেবা ক্লিনিকের চেয়ারম্যান ডা. ময়েজ উদ্দীন।

 

ডা. তৌহিদুল ইসলাম ও ডা. নুসরাত শারমিন অর্পির যৌথ উপস্থাপনায় সংবর্ধনা অনুষ্ঠানে করোনাকালে চিকিৎসা সেবা নিয়ে চ্যালেঞ্জিং অভিজ্ঞতা তুলে ধরেন ডা. ফাহাদ আতিক রেহমান, ডা. ইফতেখার আলম মাসুম ও ডা. সুলতানা পাপিয়া।

 

স্বাধীনতা চিকিৎসক পরিষদ চাঁপাইনবাবগঞ্জ শাখার সাধারণ সম্পাদক ডা. নাহিদ ইসলাম মুন জানান, সম্মুখযোদ্ধা হিসেবে নিজের জীবনবাজি রেখে করোনা ভাইরাস মহামারির বিভীষিকাময় পরিস্থিতি মোকাবিলা করেছেন চিকিৎসকরা। তাদের এই বিশাল আত্মত্যাগ প্রশংসার দাবিদার। তাই সাংগঠনিক দায়বদ্ধতা থেকে কোভিড-১৯ সম্মুখযোদ্ধা চিকিৎসকদের সংবর্ধনা দেয়ার এই উদ্যোগ। করোনা মহামারির মধ্যে সম্মুখযোদ্ধা হিসেবে দায়িত্ব পালনকারী চিকিৎসকদের প্রতি বিশেষ কৃতজ্ঞাস্বরূপ ১৩০ জনকে সম্মাণনা ক্রেস্ট দেয় হয়েছে।

 

করোনা মহামারিতে চিকিৎসকদের বিশাল ত্যাগের কথা বিবেচনা করে তাদের বিশেষ সম্মাননা দেয়ায় চিকিৎসকদের দুই সংগঠনকে ধন্যবাদ জানান বক্তারা। তারা আশা করেন, অনুসরণ করে অন্যান্য সংগঠন ও প্রতিষ্ঠানগুলোও আগামিতে এ ধরণের প্রশংসনীয় উদ্যোগ  নেবে।


একুশে সংবাদ.কম/জা.হো.প্রতি/বাইজীদ_সা’দ

Link copied!