AB Bank
ঢাকা শনিবার, ২০ এপ্রিল, ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

বদলগাছীতে গাঁজার ট্রাকসহ আটক ২


Ekushey Sangbad
জেলা প্রতিনিধি,নওগাঁ
০২:৩৮ পিএম, ৩ ডিসেম্বর, ২০২২
বদলগাছীতে গাঁজার ট্রাকসহ আটক ২

নওগাঁর বদলগাছীতে গাঁজাসহ একটি ট্রাক আটক করেছে ও ট্রাক থেকে গাঁজা হরিলুটের ঘটনায় ঘটনাস্থল থেকে ২ জনকে আটক করেছে থানা পুলিশ।

 

থানা ও স্থানীয় সূত্রে জানা যায়, শুক্রবার (২ ডিসেম্বর) ভোর ৬ টার সময় উপজেলার মিঠাপুর ইউপি’র মিঠাপুর (কবিরাজ পাড়া) দুর্জয়/বাবলুর বাড়ির নিকট গাঁজাসহ একটি ট্রাক দেখতে পেয়ে এলাকাবাসি পুলিশে খবর দেয়। খবর পেয়ে পুলিশ বেলা ৯ টার দিকে উপস্থিত হয়ে ঘটনাস্থল থেকে গাঁজাসহ ট্রাকটি জব্দ করেন। এঘটনায় পুলিশ দু’জনকে আটক করেন।

 

আটককৃতরা হলেন, মিঠাপুর (কবিরাজ পাড়া) গ্রামের মৃত বাবলুর ছেলে দুর্জয় (২৩) ও নিরব (৩৭) এ ব‍্যপারে থানায় মাদকদ্রব্য আইনে একটি মামলা হয়েছে।

 

প্রত্যক্ষদর্শীরা জানান, ভোর বেলায় পাড়ার ভিতরে হিরো কবিরাজের বাড়ির সামনে ট্রাক দেখে আমরা আতংকিত হয়ে পড়ি। তারপর জানতে পারি ট্রাকে অনেক গাঁজা আছে। গ্রামের মামুনুর রশিদের ছেলে সোহেল, কমর উদ্দিন মোল্লার ছেলে দেলোয়ার হোসেন, মৃত বাবলু মন্ডলের ছেলেদুর্জয় গাঁজার বস্তা নিয়ে টানাটানি করছে। খবর পেয়ে পুলিশ এসে সোহেল ও নিরবের নিকট থেকে ৪ পেটি ও দেলোয়ারের নিকট থেকে ১ পেটি গাঁজা উদ্ধার করেন। পরবর্তীতে পুলিশের  জিজ্ঞাসাবাদে দুর্জয় তার মামার আলুর ক্ষেত থেকে ৪ পেটি গাঁজা উদ্ধার করেন।

 

মিঠাপুর গ্রামের আঃ সালামসহ কয়েকজন বলেন, ফজরের নামাজ পড়ে চারমাথা মোড়ে দাঁড়াতেইএকটি ট্রাক দ্রুত গতিতে উত্তর দিকে চলে গেল। আমি পিছু না হটলে ট্রাকটি আমাকেধাক্কা দিতো। এর কিছুক্ষণ পরে সাদা রঙের একটি হাইচ মাইক্রোবাস এসে আমার সামনেদাঁড়িয়ে ট্রাকটি কোন দিকে গেল বলে জিজ্ঞাসা করে। তারপর ট্রাকটির পিছনে মাইক্রোটিও চলে গেল। পরে শুনতে পাইলাম গাঁজাসহ ট্রাকটি আটক করেছে পুলিশ।

 

নাম প্রকাশে অনিচ্ছুক একাধিক ব্যক্তি জানান, ট্রাকে গাঁজা ছিল। গ্রামের লোকজনের সাথে অচেনা কিছু লোক গাঁজাগুলো লুটপাট করে নিয়ে গেছে। এই গাঁজার সাথে বড় মাদক ব্যবসায়ী জড়িত আছে। তারা আরও বলেন, দেলোয়ার হোসেনর বাড়ী থেকে গাঁজা উদ্ধার করলে ও দেলোয়ারকে আটক না করে এসআই আঃ আলিম অপর দুজনকে আটক করেন যা সন্দেহজনক।

 

এ ব‍্যপারে বদলগাছী থানার অফিসার ইনচার্জ মুহা. আতিয়ার রহমান বলেন, শতাধিক মানুষের সাক্ষাতে গাঁজা ওজন করে ৯ পেটিতে মোট ১৮ কেজি গাঁজা উদ্ধার এবং ট্রাকটি জব্দ করা হয়েছে। জড়িত সন্দেহে দুজনকে আটক করা হয়েছে। শনিবার দুপুরে আসামীদের নওগাঁ জেল হাজতে পাঠানো হয়েছে। 
 

একুশে সংবাদ/ফি.হো.প্রতি/পলাশ

Link copied!