ঢাকা শনিবার, ২৮ জানুয়ারি, ২০২৩, ১৪ মাঘ ১৪২৯

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. পডকাস্ট

নিয়ন্ত্রণ হারিয়ে হোটেলে কাভার্ডভ্যান, বাবা-ছেলেসহ নিহত ৫


Ekushey Sangbad
জেলা প্রতিনিধি, যশোর
০৯:৫৯ এএম, ২ ডিসেম্বর, ২০২২
নিয়ন্ত্রণ হারিয়ে হোটেলে কাভার্ডভ্যান, বাবা-ছেলেসহ নিহত ৫

যশোরের মণিরামপুরে কাভার্ডভ্যান নিয়ন্ত্রণ হারিয়ে কাভার্ডভ্যান হোটেলে ঢুকে পিতা-পুত্রসহ ৫ জন নিহত হয়েছেন। 


শুক্রবার (২ ডিসেম্বর) সকাল সাড়ে ৭টার দিকে উপজেলার ব্যাগারিতলায় এ দুর্ঘটনা ঘটে। তাৎক্ষণিকভাবে হতাহতদের নাম ও পরিচয় জানা যায়নি।

 

স্থানীয়রা জানান, শুক্রবার সকাল ৮টার দিকে যশোর থেকে সাতক্ষীরাগামী একটি কাভার্ডভ্যান যশোর-মনিরামপুর সড়কের ব্যাগারিতলা এলাকায় পৌঁছালে চালক নিয়ন্ত্রণ হারিয়ে ফেলেন। এ সময় কাভার্ডভ্যানটি রাস্তার পাশে হোটেল, চায়ের দোকানসহ অন্তত দশটি দোকানে ধাক্কা দেয়। এতে চায়ের দোকান ও হোটেলে নাস্তা করতে আসা এবং পথচারী মিলে পাঁচজন মারা যান।

 

নিহতরা হলেন- উপজেলার ব্যাগারিতলা এলাকার হাবিবুর রহমান (৪৫) ও তার ছেলে তাওশিদ হোসেন (৭)। বাকিদের নাম পরিচয় এখনো জানা যায়নি।

 

মনিরামপুর ফায়ার স্টেশনের কর্মকর্তা প্রণব কুমার বিশ্বাস জানান, সকাল সাড়ে ৭টার দিকে যশোর থেকে একটি কাভার্ডভ্যান মনিরামপুরের দিকে যাচ্ছিল। পথিমধ্যে বেগারিতলা পৌঁছালে রাস্তার পাশে থাকা পিতা-পুত্রকে প্রথমে চাপা দেয় কাভার্ডভ্যানটি। এরপর সেটি রাস্তার পাশের একটি খাবার হোটেলে ঢুকে পড়ে। সেখানে আরো ৩ জনকে চাপা দেয়। ঘটনাস্থলেই ৫ জনের মৃত্যু হয়।  

 

তিনি বলেন, আমরা হাইড্রোলিক ব্যবহার করে হোটেল থেকে ৩ জনের মরদেহ উদ্ধার করেছি। কাভার্ডভ্যানের চালক কিংবা হেলপারকে পাওয়া যায়নি।

 

সংবাদমাধ্যমকে এ তথ্য নিশ্চিত করে মণিরামপুর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ মো. মনিরুজ্জামান জানান, কাভার্ডভ্যানটি রাস্তা ছেড়ে অন্তত ১০টি দোকানে আঘাত করেছে। এতে পাঁচজন প্রাণ হারান। নিহতদের মধ্যে বাবা-ছেলেও আছে।

 

একুশে সংবাদ/ই.র.প্রতি/পলাশ