ঢাকা মঙ্গলবার, ০৭ ফেব্রুয়ারি, ২০২৩, ২৫ মাঘ ১৪২৯

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. পডকাস্ট

ঠাকুরগাঁওয়ে শীতার্তদের মাঝে ইউএনও’র কম্বল বিতরণ


Ekushey Sangbad
জেলা প্রতিনিধি, ঠাকুরগাঁও
০৮:০৩ পিএম, ১ ডিসেম্বর, ২০২২
ঠাকুরগাঁওয়ে শীতার্তদের মাঝে ইউএনও’র কম্বল বিতরণ

উত্তরের জেলা ঠাকুরগাঁওয়ে বাড়তে শুরু করেছে শীতের তীব্রতা। এতে অসহায় হয়ে পড়ছে হতদরিদ্র ও নিম্ন আয়ের খেটে খাওয়া মানুষ। তাদের এ দূর্ভোগ লাঘবে ঠাকুরগাঁওয়ের আকচা ইউনিয়নের হতদরিদ্রদের মাঝে শীতবস্ত্র হিসেবে কম্বল বিতরণের মধ্য দিয়ে সদর উপজেলা পরিষদের শীতবস্ত্র বিতরণ কার্যক্রম শুরু করলেন সদর উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) আবু তাহের মো: সমাসুজ্জামান। 

বৃহস্পতিবার (১ ডিসেম্বর) বিকেলে ফাড়াবাড়ী আ: রশীদ ডিগ্রী কলেজ মাঠে মাননীয় প্রধানমন্ত্রীর ত্রাণ বিতরণ কর্মসুচির আওতায় শীতবস্ত্র হিসেবে ২০০ হতদরিদ্রদের মাঝে কম্বল বিতরণ করেন তিনি।

এসময় সদর উপজেলার আকচা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সুব্রত কুমার বর্মন, ঠাকুরগাঁও অনলাইন প্রেসক্লাবের সভাপতি বিধান চন্দ্র দাস, ইউনিয়ন মুক্তিযোদ্ধা কমান্ডার হরিপ্রসাদ বর্মন সহ ইউনিয়ন পরিষদের সকল সদস্য ও স্থানীয় গণ্যমান্য ব্যক্তিরা উপস্থিত ছিলেন।

কম্বল বিতরণকালে ইউএনও আবু তাহের মো: সামসুজ্জামান বলেন, মাননীয় প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিল হতে আপনাদের এ কম্বল বিতরণ করা হচ্ছে। কোনো চেয়ারম্যান বা আমি ইউএনও এসব দিচ্ছি না। আপনারা সকলেই প্রধানমন্ত্রীর জন্য দোয়া করবেন। তিনি আরও বলেন, আপাতত সদর উপজেলার ২২টি ইউনিয়নে চারহাজার চারশত কম্বল প্রদান করা হলো। প্রাপ্তি সাপেক্ষে আবারও শীতবস্ত্র বিতরণ করা হবে।
 

একুশে সংবাদ.কম/ বি.দা/প্রতি/বাইজীদ_সা’দ