AB Bank
ঢাকা মঙ্গলবার, ১৬ এপ্রিল, ২০২৪, ৩ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

ম্যাগনেট পিলারের লোভ দেখিয়ে প্রতারণা, অস্ত্রসহ নারী আটক


Ekushey Sangbad
জেলা প্রতিনিধি,কুড়িগ্রাম
১০:৪৫ এএম, ২৮ নভেম্বর, ২০২২
ম্যাগনেট পিলারের লোভ দেখিয়ে প্রতারণা, অস্ত্রসহ নারী আটক

কুড়িগ্রামের নাগেশ্বরীর কচাকাটায় মুল্যবান সীমানা ম্যাগনেট পিলারের লোভ দেখিয়ে চট্টগ্রামের এক যুবকের সঙ্গে প্রতারণার অভিযোগে বেলি বেগম (৩৫) নামের এক নারীকে আটক করেছে কচাকাটা থানা পুলিশ।

 

ওই নারী কচাকাটার সতিপুর গ্রামের মোঃ নজরুল ইসলামের স্ত্রী।

 

রবিবার (২৭ নভেম্বর) সকালে ওই নারীকে আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠিয়েছে পুলিশ। ঘটনাটি ঘটেছে শনিবার রাতে সতিপুর গ্রামে। প্রতারণার শিকার আলী আশরাফ চট্টগ্রাম জেলার মিরশরাই থানার নন্দীগ্রাম এলাকার আবুল খায়েরের ছেলে।

 

মামলা ও এজাহার সুত্রে জানা গেছে, নাগেশ্বরী উপজেলার কচাকাটা থানার সতিপুর এলাকার আপেল নামের এক ব্যক্তি চট্টগ্রামে গার্মেন্টসে চাকুরীর সুবাদে ওই এলাকার আলী আশরাফের সঙ্গে পরিচয় হয়। পরে বাড়িতে এসে আপেল তার মুঠোফোনে আলী আশরাফকে জানায় তার মামির কাছে ম্যাগনেট সীমানা পিলার রয়েছে। যার মুল্য অনেক টাকা বলে লোভ দেখিয়ে তাকে কুড়িগ্রাম ডেকে নিয়ে আসে।

 

কালো টেপ দিয়ে মোড়ানো ভুয়া সিমেন্টের সীমানা পিলার দেখায় এবং টাকা দাবি করেন আপেল ও তার পাতানো মামি বেলি বেগমসহ আরও ৩/ ৪ জন। টাকা দিতে না পারায় আলী আশরাফকে হত্যা করবেন বলে ভয় দেখান তারা।

 

এক পর্যায়ে ওই নারী ও তার সঙ্গিরা আলী আশরাফকে ঘরে বন্দি করে রাখেন। ভুক্তভোগী আলী আশরাফ জীবন বাঁচানোর তাগিদে ঘরের দরজা ভেঙে বাড়ির পাশে ধান খেতে আশ্রয় নেয়। স্থানীয়রা তাকে আটক করলে বিস্তারিত জানায় আলী আশরাফ। তারপর পুলিশ তাকে উদ্ধার করে থানায় নিয়ে যায়।

 

ভুক্তভোগী আলী আশরাফ বলেন, ম্যাগনেট সীমানা পিলারের লোভ দেখিয়ে গতকাল শনিবার আমাকে ডেকে আনেন আপেল ও তার মামি। রাতে আমাকে একটি বাড়িতে নিয়ে ভুয়া সীমানা পিলার দেখায় এবং টাকা দাবি করেন তারা। আমি টাকা দিতে না পারায় আমাকে নির্যাতন শুরু করে এবং হত্যার হুমকি দেয়। কোন রকমে পালিয়ে জীবন বাঁচিয়েছি। পরে থানায় এসে তাদের নামে মামলা করেছি।

 

এ ব্যাপারে কচাকাটা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) গোলাম মর্তুজা বলেন, খবর পেয়ে ঘটনাস্থল থেকে আলী আশরাফ নামের এক ব্যক্তিকে উদ্ধার করা হয়েছে। প্রতারণায় ব্যবহৃত সিমেন্টের তৈরি ভুয়া সীমানা পিলার, খেলনা পিস্তল ও ছুরি উদ্ধার করেছে পুলিশ। প্রতারণার অভিযোগে এক নারীকে আটক করা হয়েছে এবং বাকিদের আটকের চেষ্টা চলছে।

 

একুশে সংবাদ/ আ.হো.প্রতি/ রখ

 

Link copied!