ঢাকা বৃহস্পতিবার, ০৯ ফেব্রুয়ারি, ২০২৩, ২৭ মাঘ ১৪২৯

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. পডকাস্ট

রাজীবপুরে পুকুরের পানিতে ডুবে দুই ভাইয়ের মৃত্যু


Ekushey Sangbad
রাজীবপুর উপজেলা প্রতিনিধি, কুড়িগ্রাম
০৯:৫৬ পিএম, ২৬ নভেম্বর, ২০২২
রাজীবপুরে পুকুরের পানিতে ডুবে দুই ভাইয়ের মৃত্যু

কুড়িগ্রামের রাজীবপুর উপজেলায় পুকুরের পানিতে ডুবে আরাফাত(১৩) ও রিদন (৩) নামের দুই শিশুর মৃত্যু হয়েছে। নিহতরা সম্পর্কে খালাতো ভাই।

 

শনিবার (২৬ নভেম্বর) সন্ধ্যা রাতে উপজেলার সদর ইউনিয়নের বড়াইডাঙ্গী গ্রামে এই মর্মান্তিক ঘটনা ঘটে।

 

স্থানীয় সূত্রে জানা গেছে, শিশু দুটি বাড়ি থেকে বড়শি দিয়ে মাছ ধরতে বের হয়েছিলো। মাছ ধরার সময় হয়তোবা সবার অজান্তে তারা পানিতে পড়ে ডুবে যায়। সন্ধ্যা হলে শিশুদের অভিভাবকরা খোঁজা খুঁজি করে তাদের না পেয়ে পুকুর পাড়ে গিয়ে দেখা যায় তাদের পায়ের জুতো পুকুরের পানিতে ভাসছে।এসময় স্বজনেরা পুকুরে নেমে খুঁজতে থাকলে তাদের  নিথর দেহ দেখতে পায়।

 

তাৎক্ষণিক তাদের উদ্ধার করে রাজীবপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়া হয়।এসময়ে কর্তব্যরত চিকিৎসক ডাঃ আব্দুস সামাদ শিশু দুটিকে মৃত ঘোষণা করে।

 

নিহত আরাফাত এর বাড়ি পাশ্ববর্তী রৌমারী উপজেলার বানছার চর গ্রামে তার পিতার নাম সাইজুদ্দীন।অপরজন উপজেলার বড়াই ডাঙ্গী গ্রামের জাহিদুল ইসলামের ছেলে রিদন (৩)।তারা দুজনেই বড়াইডাঙ্গী গ্রামে নানা আবু বক্কর ও ফজলুল হক আপন দুই ভাইয়ের বাড়িতে থাকতো।

 

এঘটনার সত্যতা নিশ্চিত করে  রাজীবপুর সদর ইউনিয়নের  ৪ নং ওয়ার্ডের ইউপি সদস্য আনোয়ার হোসেন বলেন, দু‍‍`টি শিশুর মৃত্যুতে আমরা গভীর শোক প্রকাশ করছি।

 

রাজীবপুর থানার অফিসার্স ইনচার্জ (ওসি) মোজাহারুল ইসলাম বলেন,শিশু দুই টির পরিবারের পক্ষ থেকে কোনো অভিযোগ না থাকায় ময়নাতদন্ত ছাড়াই লাশ হস্তান্তর করা হয়েছে।

 

একুশে সংবাদ.কম/সা.ই.প্র/জাহাঙ্গীর