ঢাকা মঙ্গলবার, ০৭ ফেব্রুয়ারি, ২০২৩, ২৫ মাঘ ১৪২৯

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. পডকাস্ট

বরিশালে ইয়াবাসহ মাদক ব্যবসায়ী গ্রেপ্তার


Ekushey Sangbad
জেলা প্রতিনিধি,বরিশাল
০৫:২১ পিএম, ২৬ নভেম্বর, ২০২২
বরিশালে ইয়াবাসহ মাদক ব্যবসায়ী গ্রেপ্তার

বরিশাল সদর উপজেলা চাঁদপুরা ইউনিয়ন থেকে ১৯ হাজার ৯৮০ পিস ইয়াবাসহ এক যুবককে গ্রেফতার করেছে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর।

 

শুক্রবার (২৫ নভেম্বর) বন্দর থানাধীন চাঁদপুরা ইউনিয়ন ৯নং ওয়ার্ড দুর্গাপুর এলাকায় ঘর তল্লাশি যুবককে আটক করে পুলিশ।

 

সে মৃত মজিদ হাওলাদারের পুত্র মামুন হাওলাদার (৩৫)। বরিশাল বিভাগীয় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের সহকারী পরিচালক এনায়েত হোসেন বিষয়টি নিশ্চিত করেছেন।

 

তিনি জানান, গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারেন দীর্ঘদিন ধরে বরিশালের বিভিন্ন স্থানে ভাড়াটিয়া বাসায় মাদকদ্রব্য ইয়াবা ও গাঁজা ব্যবসা করে আসছে।

 

এই গোপন সংবাদের বিত্তিতে গত (১১নভেম্বর) কোতয়ালী মডেল থানাধীন ১৩ নং ওয়ার্ড সিএন্ডবি পোল এলাকা থেকে (দুই হাজার) পিস ইয়াবাসহ তার মা তাসলিমা বেগমকে আটক করে কোতয়ালী মডেল থানায় একটি মামলা দায়ের করেন। এসময় মামুন হাওলাদার পালিয়ে যায়। তারই সূত্র ধরে বিভাগীয় গোয়েন্দা কার্যালয় বরিশালের একটি টিম অভিযান পরিচালনা করেন। অভিযানে ঘর তল্লাশি করে ১৯ হাজার ৯৮০ পিস ইয়াবা উদ্ধার করা হয়। আটককৃত চিহ্নিত মাদক ব্যবসায়ী মামুন ঝালকাঠির নলছিটি উপজেলার ঝালকাঠি জেলার মোল্লার হাট এলাকার বাসিন্দা।

 

মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর জানায়, আটককৃত আসামীর বিরুদ্ধে বিভিন্ন থানায় একাধিক মাদক মামলা রয়েছে। তাদের বিরুদ্ধে এস আই ইশতিয়াক আহমেদ মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে বাদী হয়ে বরিশাল মেট্রোপলিটন বন্দর থানায় একটি মামলা দায়ের করেন।

 

একুশে সংবাদ/না.হ.সা.প্রতি/পলাশ