ঢাকা মঙ্গলবার, ৩১ জানুয়ারি, ২০২৩, ১৮ মাঘ ১৪২৯

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. পডকাস্ট

মোংলায় ইয়াবাসহ ওয়ারেন্ট ভুক্ত এক নারী গ্রেফতার


Ekushey Sangbad
জেলা প্রতিনিধি,বাগেরহাট
০২:৩৯ পিএম, ২৬ নভেম্বর, ২০২২
মোংলায় ইয়াবাসহ ওয়ারেন্ট ভুক্ত এক নারী গ্রেফতার

মোংলায় ৪০০ পিচ ইয়াবা সহ খালেদা আক্তার লাকী ৪৫ (রোজিনা)  নামে এক নারীকে আটক করেছে মোংলা থানা পুলিশ। আটককৃত ঐ নারী টেকনাফের ফুলের মেল ডেইল গ্রামের মৃত মোহাম্মাদ হোসেনের মেয়ে।

 

শুক্রবার (২৫ নভেম্বর) রাতে মোংলা থানা পুলিশের একটি বিশিষ টিম গোপন সংবাদের ভিত্তিতে পৌর শহরের ভাষানি সড়ক কলেজ মোড় সংলগ্ন নাসিমা বেগমের ভারা বাসা হতে তাকে গ্রেফতার করে।

 

মোংলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি মোঃ মনিরুল ইসলাম জানান, কক্সবাজারের টেকনাফ থানার ওয়ারেন্টভুক্ত সাজাপ্রাপ্ত  আসামী ছিলেন ঐ নারী। ইয়াবাসহ মোংলা থেকে গ্রেফতার করে তাকে  শনিবার (২৬ নভেম্বর) সকালে বাগেরহাট জেলা কারাগারে পাঠানো হয়েছে। এর আগে শুক্রবার (২৫ নভেম্বর) রাতে শহরের ভাসানী সড়ক থেকে তাকে গ্রেফতার করা হয়। এসময় তার কাছ থেকে নেশাজাতীয় দ্রব্য ৪০০ পিচ ইয়াবাও উদ্ধার করে পুলিশ। যার আনুমানিক বাজার মূল্য এক লক্ষ বিশ হাজার টাকা।

 

ওসি মনিরুল আরও বলেন, রোজিনা এক বছরের সাজা মাথায় নিয়ে টেকনাফ থানার ওয়ারেন্টভুক্ত আসামী ছিলেন। সে একজন মাদক কারবারির সদস্য। দীর্ঘদিন মোংলা শহরে আত্নগোপনে ছিলো সে। তাকে ধরতে শুক্রবার রাতভর অভিযান পরিচালনা করে  শহরের  ভাসানী সড়কের নাসিমা বেগমের বাড়ি থেকে গ্রেফতার করা হয়।

 

মোংলা থানার উপ পরিদর্শক (এস আই) মোঃ রইচ উদ্দীন বাদী হয়ে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে তার বিরুদ্ধে মামলা করলে শনিবার সকালে আদালতের মাধ্যমে তাকে বাগেরহাট জেল হাজতে পাঠানো হয়েছে বলেও জানান তিনি।

 

একুশে সংবাদ/ওয়া.প্রতি/পলাশ