ঢাকা রবিবার, ০৪ ডিসেম্বর, ২০২২, ১৯ অগ্রহায়ণ ১৪২৯

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. পডকাস্ট

বিএনপি‍‍`র সমাবেশে যাওয়া নেতাকর্মীদের চিহ্নিত করা হয়েছে- এমপি জিল্লুল হাকিম


Ekushey Sangbad
জেলা প্রতিনিধি,রাজবাড়ী
০৮:৩৫ পিএম, ২৪ নভেম্বর, ২০২২
বিএনপি‍‍`র সমাবেশে যাওয়া নেতাকর্মীদের চিহ্নিত করা হয়েছে- এমপি জিল্লুল হাকিম

বিএনপির যেসকল নেতাকর্মী ফরিদপুরের সমাবেশে গেছেন তাদেরকে চিহ্নিত করে রাখা হয়েছে। একটা সমাবেশ দিয়ে আপনারা মাঠই পূর্ণ করতে পারেন নাই। মুখে বড় বড় বুলি দেন। অতীতের কোন ঘটনা আমরা ভুলি নাই, রাস্তা থেকে চাল কেড়ে নেওয়া, হাতুড়ি পেটা সবকিছুই আমাদের মনে রয়েছে। বিএনপির সময় কোন রাস্তাঘাটের উন্নয়ন হয় নাই। তারা শুধু মুখে বড় বড় বুলি ছড়াতেন। তারা বিদুৎ দেয় নাই খাম্বা বিক্রি করে বিদেশে পাচার করেছেন তারেক রহমান।

 

বৃহস্পতিবার (২৪ নভেম্বর) বিকালে রাজবাড়ী জেলার বালিয়াকান্দি নবাবপুর ইউনিয়নের ইন্দুরদিতে উপজেলা প্রশাসন ও নবাবপুর ইউনিয়ন পরিষদের আয়োজিত আশ্রয়ন প্রকল্প পরিদর্শন ও উপকারভোগীদের সাথে মতবিনিময়কালে প্রধান অতিথির বক্তব্যে একথা বলেন রাজবাড়ী ২ আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা জিল্লুল হাকিম।

 

তিনি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা বঙ্গবন্ধুর দর্শন বাস্তবায়নে বিভিন্ন কার্যক্রম গ্রহণ করেছেন যা মানবাধিকার প্রতিষ্ঠায় অনন্য মাইলফলক। আপনারা সব সময় বিশ্বাস রাখবেন এবং ভরসা রাখবেন, আওয়ামীলীগ সরকার আপনাদের পাশে আছে থাকবে। আপনাদের যে সকল ঘর দেওয়া হয়েছে তার আশেপাশের জমিতে গাছ লাগাবেন। একটুকু জমিও ফাঁকা রাখবেন না। এটি প্রধানমন্ত্রী নেওয়া একটি অন্যতম উদ্যোগ।

 

সংসদ সদস্য আরও বলেন, শেখ হাসিনা সেটা করে দেখিয়েছে। বিএনপি দেশের ক্ষতি করেছে কিন্তু বর্তমান প্রধানমন্ত্রী শেখ হাসিনা সেই সংকটগুলোকে কাটিয়ে দেশকে উন্নত করার চেষ্টা চালিয়ে যাচ্ছেন। আওয়ামীলীগ সরকার শেখ হাসিনার নেতৃত্বে ক্ষুধামুক্ত, দারিদ্রমুক্ত সুখী সমৃদ্ধ উন্নত বাংলাদেশ উপহার দিবেন। আপনারা আওয়ামীলীগকে ভালোবাসবেন, শেখ হাসিনাকে ভালোবাসবেন, শেখ হাসিনার সরকারকে শক্তিশালী করার জন্য আমাদের হাতে হাত মিলিয়ে কাজ করবেন।

 

তিনি আরও বলেন, বিধবা মহিলাদের পরিবারে অসন্মান যেন না হয় তাই তাদেরকে বিধবা ভাতা দেয়। সন্তান পেটে থাকাকালীন সময়ে মাতৃত্বকালীন ভাতা পেয়ে থাকেন। এটা প্রধানমন্ত্রী শেখ হাসিনার অবদান। এই ব্যবস্থা কি কোন সরকার গ্রহন করার সাহস পেয়েছে?

 

সভায় উপজেলা নির্বাহী অফিসার আম্বিয়া সুলতানা সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন তিনি। এসময় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন বালিয়াকান্দি উপজেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আবুল কালাম আজাদ, যুগ্ম সাধারণ সম্পাদক এহসানুল হাকিম সাধন,বস্বাগত বক্তব্য রাখেন সহকারী কমিশনার(ভূমি) হাসিবুল হাসান, ভাইস চেয়ারম্যান মোঃ মনিরুজ্জামান মনির, মহিলা ভাইস চেয়ারম্যান খোদেজা বেগম, নবাবপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান বাদশাহ আলমগীর, জঙ্গল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান কল্লোল বসুসহ আওয়ামী লীগ, ছাত্রলীগ, যুবলীগের নেতাকর্মীবৃন্দ।

 

উপকারভোগী বলেন, ৬ বছর আমি আমার সন্তানদের নিয়ে বাড়িহারা ছিলাম। মানুষের জমিতে বসবাস করেছি এতোদিন। অবশেষে আমি মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার দেওয়া উপহারের ঘর পেয়ে আমি আনন্দিত। আমি তাকে দোয়া করি যেন সে আরও বেশিদিন দেশকে সেবা করতে পারে ও দেশের মানুষের পাশে এভাবেই দাঁড়াতে পারে।

 

একুশে সংবাদ.কম/অ.সি.প্র/জাহাঙ্গীর