ঢাকা রবিবার, ০৪ ডিসেম্বর, ২০২২, ১৯ অগ্রহায়ণ ১৪২৯

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. পডকাস্ট

লংগদুতে রাস্তায় ফেলে যাওয়া লাশ উদ্ধার


Ekushey Sangbad
জেলা প্রতিনিধি, রাঙামাটি
০৫:৪১ পিএম, ২৪ নভেম্বর, ২০২২
লংগদুতে রাস্তায় ফেলে যাওয়া লাশ উদ্ধার

রাঙামাটির লংগদু উপজেলার রক্তাক্ত অবস্থায় রাস্তায় পড়ে থাকা এক ব্যক্তির লাশ উদ্ধার করেছে লংগদু থানা পুলিশ।

 

নিহত ব্যক্তির নাম বাবুল মিয়া(৪৫)। তার বাড়ি উপজেলার গুলশাখালী ইউনিয়নের ৯নং ওয়ার্ডের রহমতপুর গ্রামে।

 

স্থানীয়দের সূত্রে জানা যায়, বৃহস্পতিবার (২৪ নভেম্বর) রাতের আধারে বাবুল মিয়া(৪৫) -কে কে বা কারা খুন করে মৃতদেহটি রাস্তার ফেলে রেখে যায়। স্থানীয়রা সকালে বাবুল মিয়াকে রক্তাক্ত অবস্থায় রাস্তায় দেখতে পেলে থানায় খবর দেয়। পরে পুলিশ এসে লাশ উদ্ধার করে থানায় নিয়ে যায়।

 

এদিকে, নিহত বাবুল মিয়ার পরিবারটি জানায়, সে অত্যান্ত ভালো ছিল। কারো সাথে মনমালিন্য ছিলনা। কিন্তু কেন তাকে এভাবে খুন করে রাস্তায় ফেলে চলে গেল তা অবান্তর।

 

অপরদিকে, প্রত্যক্ষদর্শীরা জানায়, বুধবার রাত প্রায় ১২টা পর্যন্ত বাবুল মিয়া তার বোন জামাইয়ের দোকানে ফুটবল খেলা দেখে বাড়ীতে চলে যান। তার পরের দিন বৃহস্পতিবার ভোর বেলায় স্থানীয় শিশুরা মক্তবে যাওয়ার সময় রাস্তায় বাবুল মিয়াকে রক্তাক্ত অবস্থা পড়ে থাকতে দেখে এলাকাবাসীদেরকে খবরটি জানালে পরে এলাকাবাসীরা পুলিশকে জানায়।

 

গুলশাখালী ইউপি চেয়ারম্যান শফিকুল ইসলাম বলেন, ঘটনাটি খুবই দুঃখজনক, তবে এটি একটি পরিকল্পিত হত্যাকান্ড বলে মনে হচ্ছে। এবিষয় এখনো বিস্তারিত কিছু বলা যাচ্ছেনা। পুলিশ তদন্ত করলে বিস্তারিত সত্যতা পাওয়া যাবে।

 

মৃতদেহ উদ্ধারের সময় লংগদু -বাঘাইছড়ি সার্কেলের সিনিয়র সহকারী পুলিশ সুপার আব্দুল আওয়াল চৌধুরী,লংগদু থানার ওসি তদন্ত সানজিদ আহমেদ সহ লংগদু থানার একটি পুলিশের টিম ঘটনাস্থলে এসে বিষয়টি নিশ্চিত করে লাশ উদ্ধার করে থানায় নিয়ে যায়।

 

লংগদু থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইকবাল উদ্দীন জানান, এঘটনায় মনে হচ্ছে পরিকল্পনা করে বাবুল মিয়াকে খুন করা হয়েছে। ঘটনার প্রাথমিক জিজ্ঞাসাবাদের জন্য নুরুল ইসলাম নামে এক যুবককে পুলিশ হেফাজতে নেয়া হয়। এবং ময়না তদন্তের জন্য লাশ উদ্ধার করে রাঙামাটি জেলা মর্গে পাঠানো হয়।পরবর্তীতে এবিষয় আইনী ব্যবস্থা নেওয়া হবে।

 

একুশে সংবাদ.কম/নি.চা.প্র/জাহাঙ্গীর