AB Bank
ঢাকা মঙ্গলবার, ২৩ এপ্রিল, ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

ভাইয়ের হাতে ভাই খুন!


Ekushey Sangbad
জেলা প্রতিনিধি,কুড়িগ্রাম
০৬:২৭ পিএম, ২১ নভেম্বর, ২০২২
ভাইয়ের হাতে ভাই খুন!

কুড়িগ্রামের ভুরুঙ্গামারীতে হারানো টাকা নিয়ে কথা কাটাকাটির পর বড় ভাই ও ভাতিজাদের পিটুনিতে আজিজুল হক (৬০) নামের এক বৃদ্ধা নিহত হওয়ার অভিযোগ ওঠেছে।

 

সোমবার (২১ নভেম্বর) সকালে উপজেলার বঙ্গসোনাহাট ইউনিয়নের কালিরহাট বাজার সংলগ্ন চর বলদিয়া গ্রামে এ ঘটনা ঘটে। বঙ্গসোনাহাট ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মাইনুল ইসলাম লিটন ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

 

স্থানীয় সূত্রে জানা গেছে, উপজেলার বঙ্গ সোনাহাট ইউনিয়নের চর বলদিয়া গ্রামের মৃত শাখাতুল্লাহ ওরফে ঘেগু শাহ এর দুই পুত্র আজিজুল হক (৬০) ও ফজল হক (৬৫) পাশাপাশি বাড়িতে বসবাস করেন। গত শনিবার আজিজুল হকের বাড়ি থেকে ৩৫ হাজার টাকা চুরি হয়। আজিজুল হক বিষয়টি তার বড় ভাই ফজল হককে জানায়। এর পর থেকে বিভিন্ন ভাবে যাচাই করে বড় ভাই ফজল হকের পরিবারের প্রতি সন্দেহ হলে শালিস বৈঠক করার কথা জানান আজিজুল হক। এ নিয়ে উভয় পরিবারের মধ্যে বাক বিতন্ডা চলছিল।

 

সোমবার সকাল আটটার দিকে আজিজুল হক বাড়ির পাশে নিজ ধানক্ষেতে ধান কাটতে গেলে বড় ভাই ফজল হক (৬৫) ও তার দুই পুত্র সোহেল (৩৫), রতন (৩০) সেখানে গিয়ে পুনরায় বাকবিতন্ডা বাধায়। এক পর্যায় দুই ভাতিজা ও বড় ভাই ফজল হক মিলে আজিজুল হককে লাঠি দিয়ে এলোপাতারি পিটাতে থাকে। পরে স্থানীয়রা মুমূর্ষু অবস্থায় আজিজুলকে উদ্ধার করে বাড়িতে আনার সময় মারা যায়। ঘটনার পর থেকে অভিযুক্তের পরিবারের সদস্যরা পলাতক রয়েছে।

 

খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসে। ভুরুঙ্গামারী থানার অফিসার ইনচার্জ (ওসি) আলমগীর হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, লাশের সুরতহাল রিপোর্ট তৈরি করে থানায় নিয়ে আসা হয়েছে। ময়নাতদন্তের জন্য কুড়িগ্রাম মর্গে পাঠানো হবে। একটি হত্যা মামলার প্রস্তুতি চলছে।

 

একুশে সংবাদ/ রে.ম.প্রতি/ রখ

Link copied!