AB Bank
ঢাকা বৃহস্পতিবার, ২৮ মার্চ, ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

নারীদের অধিকার আদায়ে বই মার্কায় ভোট চাইলেন মাহফুজা


Ekushey Sangbad
জেলা প্রতিনিধি,ভোলা
০২:৫৫ পিএম, ২০ নভেম্বর, ২০২২
নারীদের অধিকার আদায়ে বই মার্কায় ভোট চাইলেন মাহফুজা

ভোলার চরফ্যাসন উপজেলার ওমরপুর ইউনিয়ন পরিষদ নির্বাচনে ৪, ৫, ৬ নং ওয়ার্ড সংরক্ষিত আসনের মহিলা মেম্বার পদ-প্রার্থী,সমাজসেবী ও নারী নেত্রী মাহফুজা আক্তার (রানু) বই প্রতীক নিয়ে তার নির্বাচনী এলাকায় প্রচার-প্রচারণা ও গণসংযোগে ব্যস্ত সময় পার করেছেন।

 

প্রচার-প্রচারণায় সাড়া পাচ্ছেন ব্যাপকভাবে। সাধারণ ভোটাররা তাকে পছন্দের প্রতীক বই মার্কায় ভোট দিয়ে নির্বাচিত করবেন বলে প্রতিশ্রুতিও দিচ্ছেন।

 

এলাকাবাসীর সেবা করার প্রত্যয়ে ও নির্যাতিত নারীদের পাশে থেকে কাজ করতে চান মাহফুজা আক্তার (রানু)।

 

ওমরপুর ইউনিয়নে ৪,৫,৬ নং ওয়ার্ডের সংরক্ষিত আসনের মহিলা মেম্বার পদ-প্রার্থী মাহফুজ আক্তার রানু জানান,আমি বিগত দিনে এলাকার নারীদের কল্যাণে ও এলাকার উন্নয়নে কাজ করেছি। আমি নির্যাতিত নারীদের পাশে থেকে কাজ করতে চাই। নির্বাচিত হলে এলাকার নারীদের স্বাবলম্বী করতে এবং এলাকার উন্নয়নে কাজ করব।

 

আপনি মাহফুজা আক্তার রানু মহিলা মেম্বার পদে নির্বাচিত হবেন বলে কতটুকু বিশ্বাসী? এমন এক প্রশ্নের জবাবে তিনি দেশের খবর কে জানান,আমি বিগত দিনে মানুষের যেকোন ডাকে সাড়া দিয়েছি। এলাকার নির্যাতিত নারীদের পাশে দাঁড়িয়েছি। তাই এলাকার মানুষ আমাকে তাদের সেবা করতে বই মার্কায় ভোট দিয়ে বিজয়ী করবেন বলে তিনি দৃঢ় প্রত্যয় ব্যক্ত করেছেন।

 

মহিলা মেম্বার মাহফুজ আক্তার রানু ওমরপুর ইউনিয়নে ৪,৫,৬ নং ওয়ার্ডের সর্বস্তরের মানুষের দোয়া, সমর্থন ও সহযোগীতা কামনা করেছেন।

 

একুশে সংবাদ/মা.হো.প্রতি/পলাশ

Link copied!