ঢাকা শনিবার, ২৮ জানুয়ারি, ২০২৩, ১৪ মাঘ ১৪২৯

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. পডকাস্ট

কক্সবাজার সদর উপজেলার সভাপতি মাদু, সম্পাদক রেজা


Ekushey Sangbad
জেলা প্রতিনিধি,কক্সবাজার
০৮:৩৩ পিএম, ১৯ নভেম্বর, ২০২২
কক্সবাজার সদর উপজেলার সভাপতি মাদু, সম্পাদক রেজা

কক্সবাজার সদর উপজেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন ও কাউন্সিল সম্পন্ন হয়েছে। এতে মাহমুদুল করিম মাদুকে সভাপতি ও এডভোকেট সৈয়দ মোহাম্মদ রেজাউর রহমান রেজাকে সাধারণ সম্পাদক করা হয়েছে।

 

শনিবার (১৯ নভেম্বর) কক্সবাজার সদর উপজেলা আওয়ামীলীগের সম্মেলন শেষে সন্ধ্যায় লালদীঘির পূর্বপাড়স্থ জেলা আওয়ামীলীগ কার্যালয়ে কমিটি ঘোষণা করেন জেলা আওয়ামী লীগের সভাপতি এডভোকেট ফরিদুল ইসলাম চৌধুরী ও সাধারণ সম্পাদক মুজিবুর রহমান মেয়র। এসময় বাংলাদেশ আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও বিভাগীয় সমন্বয়ক আবু সাঈদ আল মাহমুদ স্বপন উপস্থিত ছিলেন।

 

এর আগে সকাল ১০টায় কক্সবাজার পৌর প্রিপ্যার‌্যাটরি উচ্চ বিদ্যালয় মাঠে সম্মেলনের প্রথম অধিবেশন প্রধান অতিথির বক্তব্য রাখেন, বাংলাদেশ আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক আবু সাঈদ আল মাহমুদ স্বপন।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন, কেন্দ্রীয় আওয়ামী লীগের ধর্ম বিষয়ক সম্পাদক এডভোকেট সিরাজুল মোস্তফা, বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক আবদুস সবুর,


উপ-প্রচার সম্পাদক আলহাজ্ব আমিনুল ইসলাম আমিন, কানিজ ফাতেমা মোস্তাক এমপি, সাবেক সংসদ সদস্য মোস্তাক আহমদ চৌধুরী, আলহ সাইমুম সরওয়ার কমল এমপি ও জাফর আলম এমপি।

 

সম্মেলন উদ্বোধন করেন, জেলা আওয়ামী লীগ সভাপতি এড. ফরিদুল ইসলাম চৌধুরী। সদর উপজেলার আওয়ামী লীগের আহবায়ক মাহমুদুল করিম মাদু‍‍`র সভাপতিত্বে অনুষ্ঠিত সম্মেলনে প্রধান বক্তার বক্তব্য  রাখেন, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মেয়র মুজিবুর রহমান। সম্মেলনে সঞ্চালকের দায়িত্বে ছিলেন এড. সৈয়দ রেজাউর রহমান রেজা ও টিপু সোলতান। 

 

একুশে সংবাদ/এসএস