AB Bank
ঢাকা শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

মেয়ের নিকট শীতের পোষাক দিতে গিয়ে প্রাণ গেল মায়ের


Ekushey Sangbad
জেলা প্রতিনিধি,মাদারীপুর
০৩:৪৬ পিএম, ১৫ নভেম্বর, ২০২২
মেয়ের নিকট শীতের পোষাক দিতে গিয়ে প্রাণ গেল মায়ের

মাদারীপুরের কালকিনিতে মাদ্রাসায় পড়ুয়া সন্তানের নিকট শীতের পোষাক পৌঁছে দিতে গিয়ে রেকসোনা বেগম (৪২) নামে এক গৃহবধুর মোটরসাইকেল ধাক্কায় মৃত্যু হয়েছে।

 

সোমবার (১৪ নভেম্বর) রাতে মার্মান্তিক এ দুর্ঘটনা ঘটে।

 

নিহত ওই গৃহবধু উপজেলার সিডিখান ইউনিয়ন এর নতুন চরদৌলত খান গ্রামের আলাউদ্দিন ঢালীর স্ত্রী।

 

পুলিশ ও নিহতের পারিবারিক সূত্র জানায়, গৃহবধু রেকসোনা বেগমের মেয়ে সুমাইয়া বাড়ির পাশের সিডিখান মমতাজ বেগম মহিলা মাদ্রাসায় পড়া-লেখা করে আসছে।সন্ধ্যার দিকে কিছুটা শীত অনুভব হলে রেকসোনা বেগম তার মেয়ে সুমাইয়ার জন্য একটি শীতের পোষাক নিয়ে মাদ্রাসার দিকে রওনা দেন।কিন্তু পথিমধ্যে মিয়ারহাট রাস্তা পারাপারের সময় পেছন থেকে বেপরোয়া গতিতে চালানো একটি মোটরসাইকেল এসে রেকসোনা বেগমকে ধাক্কা দিয়ে ফেলে দেয়।এতে করে তিনি গুরুতর জখম হন।ঘটনার টের পেয়ে স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে কালকিনি সদর হাসপাতালে নেওয়ার পথে তার মৃত্যু হয়।

 

নিহতের স্বামী আলাউদ্দিন ঢালী বলেন,আমাদের সন্তান যাতে শীতে কষ্ট না করে তা মাথায় রেখে আমার স্ত্রী আমার সন্তানকে শীতের পোষাক দিতে গিয়ে মোটরসাইকেল ধাক্কায় মারা গেছে।আমার কারো প্রতি কোনো অভিযোগ নেই।

 

এ ব্যাপারে কালকিনি থানার ওসি মো. শামীম জানান, আমরা খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেছি। নিহতের পরিবারের পক্ষ থেকে কোনো প্রকারের অভিযোগ না থাকায় এবং তারা ময়নাতদন্ত করবে না বলে নিহতের লাশ আমরা মর্গে প্রেরণ করিনি।

 

একুশে সংবাদ/না.হা.প্রতি/পলাশ

Link copied!