AB Bank
ঢাকা শনিবার, ২০ এপ্রিল, ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

বাইকে বাসের ধাক্কায় ছাত্রলীগ নেতাসহ নিহত ২


Ekushey Sangbad
একুশে সংবাদ ডেস্ক
১০:৪৫ এএম, ৯ অক্টোবর, ২০২২
বাইকে বাসের ধাক্কায় ছাত্রলীগ নেতাসহ নিহত ২

পাবনার ঈশ্বরদীতে মোটরসাইকেলে যাত্রীবাহী বাসের ধাক্কায় ২ ছাত্রলীগ নেতাসহ ২ আরোহী নিহত হয়েছেন। এ ঘটনায় আরও ১ জন আহত হয়েছেন।

 

শনিবার (৮ অক্টোবর) সন্ধ্যায় উপজেলার সলিমপুর ইউনিয়নের কুষ্টিয়া-নাটোর মহাসড়কের মুন্নার মোড়ে এ দুর্ঘটনা ঘটে। পাকশী হাইওয়ে পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আশীষ কুমার স্যানাল ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

 

নিহতরা হলেন- ইশতিয়াক আহমেদ আশিক (২৮) ও সালাউদ্দিন আহমেদ (২৯)।

 

ইশতিয়াক নাটোরের গুরুদাসপুর উপজেলার বিশাঘাট ইউনিয়নের মোল্লারবাজার এলাকার দর্জি শফিকুল ইসলামের ছেলে। আর সালাউদ্দিন নাটোরের গুরুদাসপুর উপজেলার নাজিরপুর ইউনিয়ন ছাত্রলীগ সভাপতি এবং গুরুদাসপুর জুমাইনগর গ্রামের আহসান হাবিবের ছেলে। আহত ব্যক্তির পরিচয় এখনো পাওয়া যায়নি।

 

পুলিশ ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে, শনিবার সন্ধ্যায় কুষ্টিয়া থেকে একটি যাত্রীবাহী বাস রাজশাহীর দিকে যাচ্ছিল। আর ভুক্তভোগীরা একটি মোটরসাইকেলে করে যাচ্ছিলেন।  ঘটনাস্থলে আসলে তাদের মোটরসাইকেলকে ধাক্কা দেয় বাসটি। এতে মোটরসাইকেলটি দুমড়ে-মুচড়ে যায় এবং ঘটনাস্থলে ইশতিয়াক মারা যান। তিনি মোটরসাইকেল চালাচ্ছিলেন।  খবর পেয়ে ঈশ্বরদী ফায়ার সার্ভিস ঘটনাস্থলে আসে এবং আহতদের উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে ভর্তি করে। পরে অবস্থার অবনতি হলে তাদের রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে নেওয়ার পথে সালাউদ্দিন মারা যান। অপর জনকে রামেকে নিয়ে যাওয়া হয়েছে। ঘটনার পর বাসের চালক-হেলপার বাসটি ফেলে পালিয়ে যায়।

 

পাকশী হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আশীষ কুমার স্যানাল বলেন, হাইওয়ে পুলিশ মরদেহ উদ্ধার করেছে। এ ঘটনায় পুলিশ ঘটনাস্থল থেকে ওই বাসটি আটক করছে। চালক-হেলপার পলাতক রয়েছেন।

 

তিনি আরও বলেন, নিহত ইশতিয়াকের মরদেহ স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে।  এ ঘটনায় পাকশী হাইওয়ে থানায় একটি নিয়মিত মামলা হয়েছে।

 

একুশে সংবাদ/এসএপি

Link copied!