AB Bank
ঢাকা শুক্রবার, ১৯ এপ্রিল, ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

মৌলভীবাজার শহর ও জেলা ছাত্র মজলিসের কমিটি পুনর্গঠন


মৌলভীবাজার শহর ও জেলা ছাত্র মজলিসের কমিটি পুনর্গঠন

বাংলাদেশ ইসলামী ছাত্র মজলিস মৌলভীবাজার শহর ও জেলা শাখার কমিটি পুনর্গঠন উপলক্ষে শহর ও জেলা শাখার যৌথ আয়োজনে সহযোগী সদস্য সমাবেশ অনুষ্ঠিত হয়। 

 

শুক্রবার (৭ অক্টোবর) বিকেল ৩টায় স্থানীয় মজলিস মিলনায়তনে অনুষ্ঠিত সমাবেশে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সংগঠনের নবনির্বাচিত কেন্দ্রীয় সভাপতি বিলাল আহমদ চৌধুরী।

 

সংগঠনের কেন্দ্রীয় প্রতিনিধি পরিষদ সদস্য ও মৌলভীবাজার শহর শাখার সভাপতি হাসান আহমাদ খান এর সভাপতিত্বে সমাবেশে বিশেষ অতিথির হিসেবে উপস্থিত ছিলেন খেলাফত মজলিসের কেন্দ্রীয় নির্বাহী সদস্য ও মৌলভীবাজার জেলা সভাপতি মাওলানা আহমদ বিলাল, ছাত্র মজলিসের কেন্দ্রীয় অফিস ও প্রচার সম্পাদক হাসান আহমাদ খান, প্রাক্তন কেন্দ্রীয় অফিস সম্পাদক মাওলানা ইকবাল হোসাইন কয়ছর।

 

সমাবেশে ২০২২-২০২৩ সেশনের জন্য মৌলভীবাজার শহর শাখার সদস্যদের প্রত্যক্ষ ভোটে শহর সভাপতি নির্বাচিত হন আশরাফ উদ্দীন শফি ও সেক্রেটারি মনোনীত হন তাসনীম আদনান।

 

মৌলভীবাজার জেলা শাখার সভাপতি পুনঃমনোনীত হন আনিসুল ইসলাম ও সেক্রেটারি পুনঃ মনোনীত হন মুহাম্মদ তারেকুর রহমান।  

 

সমাবেশে সংগঠনের সহযোগী সদস্যরা উপস্থিত হয়ে ভোট প্রদান করে নতুন নেতৃত্ব বাছাই করেন।  

 

সমাপনী অধিবেশনে শহর শাখার নব-নির্বাচিত সভাপতি আশরাফ উদ্দীন শফি‍‍`র সভাপতিত্বে ও মৌলভীবাজার জেলা শাখার সভাপতি আনিসুল ইসলাম এর পরিচালনায় প্রধান অতিথির বক্তব্য রাখেন-সংগঠনের কেন্দ্রীয় সভাপতি বিলাল আহমদ চৌধুরী।

 

অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন সাবেক মৌলভীবাজার জেলা সভাপতি হাফিজ মাওলানা আব্দুল মুকিত মামুন, মাওলানা সৈয়দ সাইফুর রহমান, সিহাব উদ্দিন, সাবেক শ্রীমঙ্গল উপজেলা সভাপতি হাফিজ নুরুজ্জামান প্রমুখ।

 

একুশে সংবাদ/এ.বি.মু/এসএপি

Link copied!