AB Bank
ঢাকা বৃহস্পতিবার, ২৮ মার্চ, ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

স্মাটফোন কিনে না দেয়ায় কুড়িগ্রামে ৭ম শ্রেনির ছাত্রের আত্মহত্যা


Ekushey Sangbad
জেলা প্রতিনিধি,কুড়িগ্রাম
০৭:১৩ পিএম, ৬ অক্টোবর, ২০২২
স্মাটফোন কিনে না দেয়ায় কুড়িগ্রামে ৭ম শ্রেনির ছাত্রের আত্মহত্যা

বুক ভরা স্বপ্ন নিয়ে ছেলের লেখাপড়া চালিয়ে যাচ্ছিল দিন মজুর বাবা আশরাফুল আলম। সে স্বপ্ন ভেঙ্গে চুরমার হল আশরাফুল আলমের। শুধু এন্ড্রয়েড ভার্সন মোবাইল ফোন কিনে দিতে না পারায় তার আদরের সন্তান গলায় ফাঁস দিয়ে অভিমান করে আত্মহত্যা করেছে।

 

এ ঘটনাটি ঘটেছে আজ বৃহস্পতিবার সকাল ৮ টার দিকে কুড়িগ্রামের ফুলবাড়ী উপজেলার দাসিয়ার ছড়ার দক্ষিন কামালপুর এলাকায়। নিহত ফরহাদ হোসেন ছিলেন মঈনুল হক উচ্চ বিদ্যলয়ের সপ্তম শ্রেনির ছাত্র।

 

নিহতের চাচা শাহিন আলম জানান, বেশ কয়েকদিন ধরে ফরহাদ হোসেন একটি এন্ড্রয়েড ভার্সন মোবাইল ফোন কিনে দেয়ার জন্য পরিবারকে চাপ দিয়ে আসছিল। দরিদ্র পরিবারে তার চাহিদা পুরণের সার্মথ না থাকায় তাকে অপেক্ষা করার জন্য বলে আসে। তার পরেও তার বাবা কাজের সন্ধানে কুমিল্লা গিয়ে কাজ করে টাকা সংগ্রহ করে তাকে মোবাইল কিনে দেয়ার জন্য প্রতিশ্রুতি দেয়। কিন্তু বাবার টালবাহনা কথা বিশ্বাস না করে বৃহস্পতিবার সকালে মায়ের ব্যবহৃত কাপড় পেঁচিয়ে নিজ ঘরের ধর্নায় গলায় ফাঁস দেয়। পরিবারের লোকজন তাকে উদ্ধার করে ফুলবাড়ী স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষনা করেন।

 

ওই এলাকার সিদ্ধিক মিয়া জানান, বশত ভিটায় দুইটি ঘরে পরিবারকে নিয়ে বসবাশ করেন আশরাফুল আলম। জমাজমিও নেই। ছেলের চাহিদা মিটার জন্য অনেকের কাছে টাকা ধার চেয়ে ছিল আশরাফুল । এর মধ্যে দুর্ঘটনা ঘটে গেলো তার পরিবারে।

 

মঈনুল হক উচ্চ বিদ্যলয়ের প্রধান শিক্ষক আব্দুল হাই জানান, ফরহাদ হোসেন ছিলেন মেধাবী ছাত্র। শুনেছি তাকে মোবাইল কিনে না দেয়ায় অভিমান করে আত্মহত্যা করেছে।

 

এ বিষয়ে ফুলবাড়ী সদর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হারুন-অর-রশিদ জানান, গরীব পরিবারে দামি মোবাইল কিনে দেয়ার সামর্থ না থাকায় অভিমান করে ছেলেটি আর্তহত্যা করেছে ।

 

ফুলবাড়ী হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক ডা: তামান্না জানান, রোগীকে নিয়ে আসার আগেই মারা গেছে।

 

এ ব্যাপারে ফুলবাড়ী থানার অফিসার ইনর্চাজ ফজলুর রহমান জানান, লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য কুড়িগ্রাম মর্গে পাঠানো হয়েছে।

 

একুশে সংবাদ.কম/আ.হ.জা.হা

Link copied!