AB Bank
ঢাকা শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

চরফ্যাশনে রেড ক্রিসেন্ট সোসাইটি দিনব্যাপী প্রশিক্ষণ


Ekushey Sangbad
চরফ্যাশন উপজেলা প্রতিনিধি, ভোলা
০৭:৪৫ পিএম, ৫ অক্টোবর, ২০২২
চরফ্যাশনে রেড ক্রিসেন্ট সোসাইটি দিনব্যাপী প্রশিক্ষণ

বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটির ভোলা জেলা ইউনিটের সার্বিক সহযোগিতায় ও যুব রেড ক্রিসেন্ট সোসাইটি চরফ্যাশন সরকারি কলেজ ইউনিটের আয়োজনে রেড ক্রিসেন্ট রেড ক্রস মৌলিক ও প্রাথমিক চিকিৎসা প্রশিক্ষণ সম্পন্ন হয়েছে।

 

কলেজ পর্যায়ে ২ দিন ব্যাপী এই প্রশিক্ষণে ৪০ জন সদস্য কে প্রশিক্ষণ প্রদান করা হয়েছে।

 

গত ৩ অক্টোবর চরফ্যাশন সরকারি কলেজের অধ্যক্ষ নজরুল ইসলাম একাডেমিক ভবন হল রুমে সহশিক্ষা কার্যক্রমের আওতায় দুইদিন ব্যাপী এই প্রশিক্ষণের উদ্বোধন করেন চরফ্যাশন সরকারি কলেজের অধ্যক্ষ আবদুল গফুর। স্বেচ্ছাসেবকদের দক্ষতা উন্নয়নের অংশ হিসেবে ৩ অক্টোবর থেকে প্রশিক্ষণ শুরু হয়ে ৪ অক্টোবর সমাপ্ত হয়।

 

দুইদিন ব্যাপী প্রাথমিক চিকিৎসা প্রশিক্ষণে যে সকল প্রশিক্ষকবৃন্দ সেশন পরিচালনা করেন,আবদুল্লাহ আল নোমান, হৃদয় ,আল-আমীন এবং ভোলা জেলা ইউনিটের উপ-প্রধান-১ জনাব সাদ্দাম হোসেন।

 

এসময় অতিথি হিসেবে উপস্থিত ছিলেন,চরফ্যাশন সরকারি কলেজের শিক্ষক পরিষদের সম্পাদক মিজানুর রহমান , ইতিহাস বিভাগের বিভাগীয় প্রধান ইকবাল,ব্যবস্থাপনা বিভাগের প্রভাষক বিবি সায়েমা,শায়লা পারভীন,চ্যানেল-২৪ এর ভোলা জেলা প্রতিনিধি এবং জেলা রেড ক্রিসেন্টের দল-নেতা আদিল হোসেন তপু , রেড ক্রিসেন্টের জাতীয় সদরদপ্তর সদস্য মীর মোশাররফ হোসেন অমিসহ প্রমুখ।

 

একুশে সংবাদ/মা.হো/এসএপি
 

Link copied!