AB Bank
ঢাকা শনিবার, ২০ এপ্রিল, ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

নিখোঁজের ছয় দিনেও সন্ধান মেলেনি শফিকুলের


Ekushey Sangbad
জেলা প্রতিনিধি, ব্রাহ্মণবাড়িয়া
০৪:০৩ পিএম, ৪ অক্টোবর, ২০২২
নিখোঁজের ছয় দিনেও সন্ধান মেলেনি শফিকুলের

নিখোঁজের ছয় দিনেও সন্ধান মেলেনি শফিকুলের (৩৫)। গত ২৯ সেপ্টেম্বর ব্রাহ্মণবাড়িয়া রেলওয়ে স্টেশন থেকে তিতাস ট্রেনে ঢাকা যাওয়ার পথে  হারিয়ে গেছেন।


দুপুর আনুমানিক  ১টার দিকে শফিকুলের বাসা থেকে ওনার ছোট ভাইয়ের সাথে ঢাকা যাওয়ার উদ্দেশ্যে বের হন। এরপর ব্রাহ্মণবাড়িয়া স্টেশন থেকে ভুলক্রমে তিতাস ট্রেনে উঠে যাওয়ায় তার ছোট ভাই ট্রেনে উঠতে পারেনি। অনেক খোঁজাখুঁজি পরও তাঁর কোনো সন্ধ্যান মেলেনি। তাঁকে না পেয়ে পরিবার ও আত্মীয়-স্বজনের মধ্যে হাহাকার চলছে।

 

শফিকুলের বাবা মহসিন ভূইয়া জানান, অসুস্থতার কারণে শফিকুল ভালোভাবে কথা বলতে ও পায়ের আঙ্গুলে প্রবলেম থাকায় ভালোভাবে চলাফেরা করতে পারেন না। হারিয়ে যাওয়ার সময় তার পরনে ছিল লাল রঙের টিশার্ট ও প্যান্ট এবং হাতে ছিল একটি ব্যাগ।

 

ব্রাহ্মণবাড়িয়া রেলওয়ে স্টেশন থেকে শুরু করে টঙ্গী, বিমানবন্দর, কমলাপুর রেলওয়ে স্টেশনে এবং ঢাকার বিভিন্ন জায়গায় দিনরাত অনেক খোঁজাখুঁজি চলছে, লিফলেট দেয়া হয়েছে গুরুত্বপূর্ণ মোড়ে, তবু খোঁজ মিলছে না। নিখোঁজ শফিকুলের বাড়ি ব্রাহ্মণবাড়িয়া জেলা শহরের অদূরে ভাদুঘর গ্রামে ।

 

এ বিষয়ে ব্রাহ্মণবাড়িয়া সদর মডেল থানায় সাধারণ ডায়েরি (জিডি নং- ৩৫০৩) করা হয়েছে। কোনো সহৃদয় ব্যক্তি তাকে দেখে থাকলে বা তার খোঁজ পেলে ০১৯৬৪৯২৯৯৬৯,০১৭৪২৮৫৭৩৪৯ নম্বরে যোগাযোগ করার জন্য বিশেষভাবে অনুরোধ করেছেন পরিবারের স্বজনরা।

 

একুশে সংবাদ/এইচ.এম.হা/এসএপি

Link copied!