ঢাকা রবিবার, ২৭ নভেম্বর, ২০২২, ১২ অগ্রহায়ণ ১৪২৯

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. পডকাস্ট

রাজীবপুরে জেনারেটর মোসলেমের বাড়ী থেকে পতিতা আটক


Ekushey Sangbad
রাজীবপুর উপজেলা প্রতিনিধি, কুড়িগ্রাম
০৮:৫০ পিএম, ৩০ সেপ্টেম্বর, ২০২২
রাজীবপুরে জেনারেটর মোসলেমের বাড়ী থেকে পতিতা আটক

রাজীবপুর উপজেলার স্লুইস গেট এলাকায় মোসলেম উদ্দিনের বাড়ী থেকে এক পতিতা কে আটক করেছে পুলিশ। স্থানীয়দের অভিযোগের ভিত্তিতে রাজীবপুর থানা পুলিশ ওই বাড়িতে অভিযান পরিচালনা করে ওই পতিতা নারী কে আটক করেছে।

 

এলাকাবাসীর অভিযোগ মোসলেম উদ্দিন তার বাড়িতে দীর্ঘ দিন থেকে নানা অনৈতিক কার্যকলাপ করে আসছে।ইয়াবা,গাঁজা, মদ,জুয়া সহ নানা ধরনের অপরাধ ও সামাজিক অবক্ষয় মূলক কর্মকান্ড সংগঠিত হয়।

 

শুক্রবার (৩০ সেপ্টেম্বর) বিকেলে অভিযানের সময় মোসলেম উদ্দিনকে আটক করতে পারে নি পুলিশ। এসময় এক পতিতাকে আটক করা হয়েছে। আটকের সময় ওই বাড়িতে একজন পতিতা ছাড়া আর কেউ ছিলো না।

 

এলাকাবাসীর দাবি মোসলেম উদ্দিনকে আটক করে তার বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করার।যাতে ভবিষ্যতে কেউ এমন অনৈতিক কার্যক্রম করার সাহস না পায়।এবিষয়ে মোসলেম উদ্দিনের সাথে যোগাযোগের চেষ্টা করা হলেও তাকে পাওয়া যায়নি।

 

মোসলেম উদ্দিন রাজীবপুর উপজেলা শহরে জেনারটর এবং চাউল ব্যবসার সাথে জড়িত।তিনি উপজেলার সদর ইউনিয়নের জহির মন্ডল পাড়া গ্রামের একজন বাসিন্দা। নব্বইয়ের দশকে ভিসিআর ও জেনারেটর ব্যবসা দিয়ে তিনি রাজীবপুরে প্রবেশ করেন। পরবর্তীতে পতিতা ও সুদের কারবার করে প্রচুর অর্থশালী হন।গত কয়েক বছর হলো স্লুইস গেট এলাকায় একটি তিন তলা বাড়ি করে। বাড়ির কাজ অসম্পূর্ণ রেখেই সেখানে নানা ধরনের অনৈতিক কাজ শুরু করেন।

 

ঘটনার সত্যতা নিশ্চিত করে রাজীবপুর থানার তদন্ত ওসি আতাউর রহমান বলেন, এলাকাবাসি ওই বাড়ী ঘেরাও করে রাখে পরে পুলিশ খবর পেয়ে ওই নারীকে আটক করে থানা হেফাজতে আনা হয়।তার বিরুদ্ধে আইনীগত ব্যবস্থা নেওয়া হবে।

 

একুশে সংবাদ.কম/স.ই.জা.হা