ঢাকা রবিবার, ২৭ নভেম্বর, ২০২২, ১২ অগ্রহায়ণ ১৪২৯

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. পডকাস্ট

জেলা পরিষদ নির্বাচনে রামগঞ্জে প্রতিদ্বন্দ্বিতা করছেন সাবেক দুই ছাত্রনেতা


Ekushey Sangbad
রামগঞ্জ উপজেলা প্রতিনিধি, লক্ষ্মীপুর
০৪:৪৯ পিএম, ২৭ সেপ্টেম্বর, ২০২২
জেলা পরিষদ নির্বাচনে রামগঞ্জে প্রতিদ্বন্দ্বিতা করছেন সাবেক দুই ছাত্রনেতা

আসন্ন জেলা পরিষদ  নির্বাচনকে কেন্দ্র করে লক্ষ্মীপুর জেলার রামগঞ্জ উপজেলা থেকে সদস্য প্রার্থী নিয়ে দীর্ঘদিন পর  রামগঞ্জ আওয়ামী রাজনীতিক অঙ্গন সরগরম হয়ে উঠেছে৷ দুই জনে আওয়ামীলীগের একনিষ্ঠা, ত্যাগী, দলের দু: সময় নেতা। ১৭ অক্টোবর জেলা পরিষদ নির্বাচন অনুষ্ঠিত হবে।

 

এ নির্বাচনে রামগঞ্জ উপজেলা থেকে সদস্য প্রার্থী একনিষ্ঠ আওয়ামীলীগ পরিবার সদস্য, সাবেক উপজেলা ছাত্রলীগের সভাপতি ও জেলা পরিষদের সদস্য এবং  উপজেলা যুবলীগের আহবায়ক সৈকত মাহমুদ সামছু  (মার্কা তালা) ও সাবেক উপজেলা উপজেলা ছাত্রলীগের সভাপতি ও উপজেলা যুবলীগের সাধারন সম্পাদক লিয়াকত হোসেন ইরান ( মার্কা হাতী) প্রতিদ্বন্দ্বিতা করছেন।

 

যদিও নির্বাচনে ভোটার হিসেবে উপজেলা পরিষদের চেয়ারম্যান, ভাইস চেয়ারম্যান ও ১টি পৌরসভা মেয়র ও কাউন্সিলর এবং ১০ ইউনিয়নের চেয়ারম্যান, ও ইউপি সদস্যসহ ১৪৬জন জনপ্রতিনিধি রয়েছে। তবুও রাজনীতিক অঙ্গনে  মতবেদ ও গ্রুপিংয়ের দ্বন্ধে সর্বোচ্চ আলোচনা সমালোচনার কেন্দ্রবিন্দুতে পরিনত হয়েছে এ নির্বাচন।

 

ইতিমধ্যে রাজনীতিক টেবিল থেকে শুরু করে গ্রামগঞ্জে, পাড়া মহল্লার চায়ের দোকানের আড্ডায় চলছে হিসেব নিকাশ ও আলোচনা সমালোচনা। এ সব আলোচনা সমালোচনায় প্রার্থীদের যোগ্যতা চাইতে বেশী প্রাধান্য পাচ্ছে কাকে দলের কোন নেতা সমর্থন করছেন এসব বিষয়।

 

তবে ভোটাররা বলছেন -আমরা কারো কথায় নয়,আমার ভোট আমি দিব, যাকে ইচ্ছে তাকে দিব। দুই প্রার্থী একই দলের অনুসারিএ কারণে মাঠ পর্যায়ে যুবলীগ, ছাত্রলীগ সহ আওয়ামিলীগ নেতাকর্মীরা দু‍‍`- গ্রুপে বিভক্ত হয়ে ভোটের মাঠে উত্তাল ছড়াচ্ছেন।

 

রাজনৈতিকবিদরা মনে করছেন, নির্বাচিত জনপ্রতিনিধিদের গুরুত্বপূর্ণ এ ভোটে জানান দিবে উপজেলা আওয়ামীলীগের নেতাদের দলীয় রাজনৈতিক অবস্থান।

 

একুশে সংবাদ/ছা.হো/এসএপি