AB Bank
ঢাকা বুধবার, ২৪ এপ্রিল, ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

চাঁপাইনবাবগঞ্জে সামাজিক সম্প্রীতি সমাবেশ অনুষ্ঠিত


Ekushey Sangbad
জেলা প্রতিনিধি, চাঁপাইনবাবগঞ্জ
০২:০১ পিএম, ২৬ সেপ্টেম্বর, ২০২২
চাঁপাইনবাবগঞ্জে সামাজিক সম্প্রীতি সমাবেশ অনুষ্ঠিত

চাঁপাইনবাবগঞ্জে প্রধানমন্ত্রীর কার্যালয়ের নির্দেশনা অনুযায়ী জনসচেতনতামূলক কার্যক্রমের অংশ হিসেবে সামাজিক সম্প্রীতি সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

 

সোমবার(২৬ সেপ্টেম্বর) সকাল সাড়ে ১১ টার দিকে জেলা প্রশাসনের আয়োজনে বঙ্গবন্ধু মঞ্চে এ সমাবেশ অনুষ্ঠিত হয়।

 

আন্তধর্মীয় সম্পর্ক ও সামাজিক বন্ধনকে সুসংহত রাখাসহ অসাম্প্রদায়িক চেতনায় ধর্মীয় ও সামাজিক বন্ধন  সুদৃঢ় করে ধর্মীয় উগ্রবাদ, জঙ্গিবাদ, সহিংসতা ও সন্ত্রাসবাদ  প্রতিহত করাই এই সমাবেশের লক্ষ্য।

 

চাঁপাইনবাবগঞ্জ জেলা প্রশাসক এ কে এম গালিভ খাঁন এর সভাপতিত্বে সমাবেশে উপস্থিত ছিলেন, চাঁপাইনবাবগঞ্জ-১ আসনের সাংসদ সদস্য ডা. সামিল উদ্দীন আহমেদ শিমুল।

 

নারী সংরক্ষিত আসনের এমপি ফেরদৌসী ইসলাম জেসি, নবাবগঞ্জ সরকারী কলেজের অধ্যক্ষ ড. শংকর কুমার কুন্ডু, অতিরিক্তি পুলিশ সুপার (সদর সার্কেল) আতোয়ার রহমান, বীর মুক্তিযোদ্ধা আব্দুস সামাদসহ বিভিন্ন স্কুল কলেজ মাদ্রাসা শিক্ষক শিক্ষার্থীরা।

 

অনুষ্ঠানের প্রধান অতিথি ডা. সামিল উদ্দীন আহমেদ শিমুল তাঁর বক্তব্যে বলেন, বিশেষ কোনো মহল বা ব্যক্তি কোনো ধরনের উসকানি দিয়ে যাতে এই এলাকার মানুষের ধর্মীয় অনুভূতি ও সামাজিক সম্প্রীতি নষ্ট করে ফায়দা লোটার সুযোগ না পায়, সে ব্যাপারে সকল ধর্ম ও শ্রেণিপেশার নেতৃবৃন্দকে সতর্ক থাকতে হবে।

 

সমাবেশে বক্তারা বলেন, অন্তঃধর্মীয় সম্পর্ক ও সামাজিক বন্ধনকে সুসংহত রাখতে অসাম্প্রাদায়িক চেতনায় দেশকে এগিয়ে নিতে হবে। সে সাথে ধর্মীয় উগ্রবাদ, জঙ্গিবাদ, সহিংসতা ও সন্ত্রাসবাদকে প্রতিহত করার আহ্বান জানান বক্তারা।

 

একুশে সংবাদ/আ.ও/এসএপি

Link copied!