ঢাকা সোমবার, ০৫ ডিসেম্বর, ২০২২, ২০ অগ্রহায়ণ ১৪২৯

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. পডকাস্ট

পত্নীতলায় প্রতিবেশীর আঘাতে আহত হয়ে ব্যক্তির মৃত্যু


Ekushey Sangbad
পত্নীতলা প্রতিনিধি, নওগাঁ
০৭:১৯ পিএম, ২৪ সেপ্টেম্বর, ২০২২
পত্নীতলায় প্রতিবেশীর আঘাতে আহত হয়ে ব্যক্তির মৃত্যু

নওগাঁর পত্নীতলায় উপজেলার ঘোষনগর ইউনিয়নের ডাবরকুড়ি এলাকায় সিমের গাছ লাগোনোকে কেন্দ্র করে প্রতিবেশীর সাথে বিবাদে আহত আব্দুল গাফ্ফার (৫৫) নামে এক ব্যক্তির শনিবার রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু হয়েছে।

 

জানা গেছে ঘোষনগর ইউনিয়নের ডাবরকুড়ি এলাকার রবিউল ইসলাম এর পুত্র আব্দুল গাফ্ফার এর পরিবারের সাথে প্রতিবেশী মৃত কলিম উদ্দীনের পুত্র আব্দুল জলিল এলাচি (৪০) এর পরিবারের সিমের গাছ লাগোনোকে কেন্দ্র করে ৮ সেপ্টেম্বর বিবাদ লাগে। 

 

ঐদিন বিকালে আব্দুল গাফ্ফার বাড়ির পাশে গাছের ডাল কাটতে গেলে আব্দুল জলিল এলাচি সহ কয়েক জন আব্দুল গাফ্ফারকে আকস্মিক ভাবে হামলা চালিয়ে মারপিট করতে থাকে, এতে আব্দুল গাফ্ফারের শরীরের বিভিন্ন স্থানে আঘাত প্রাপ্ত হয় এবং তার পা ভেঙ্গে যায়।

 

এসময় আব্দুল গাফ্ফারের চিৎকারে বাড়ির লোকজন এগিয়ে আসলে আব্দুল জলিল এলাচি সহ সঙ্গীয় লোকজন পালিয়ে যায়। আব্দুল গাফ্ফারকে উদ্ধার করে স্থানীয় ভাবে চিকিৎসা দেওয়া হয়।

 

এ অবস্থায় গ্রাম সালিশে ঘটনাটি নিরশনের চেষ্টা করলের শুক্রবার আব্দুল গাফ্ফারের শারীরিক অবস্থা খারাপ হলে প্রথমে জেলা সদর নওগাঁর চিকিৎসা দেয়া হয় কিন্তু সেখানে অবস্থা আরো খারাপ হওয়ায় রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করানো হয়।

 

শনিবার ( ২৪ সেপ্টেম্বর) বেলা আনুঃ ১১টায় রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায়  আব্দুল গাফ্ফারের মৃত্যু হয়।

 

এ ব্যাপারে পত্নীতলা থানার অফিসার ইনচার্জ শামসুল আলম শাহ্র সাথে যোগাযোগ করা হলে তিনি ঘটনা নিশ্চিত করে জানান পত্নীতলা থানা পুলিশ শনিবার বিকালে ঘটনাস্থল পরিদর্শন করে এবং মৃতদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য নওগাঁ মর্গে প্রেরণ করেছে।

 

একুশে সংবাদ/তা.চৌ/এসএপি/