ঢাকা রবিবার, ২৭ নভেম্বর, ২০২২, ১২ অগ্রহায়ণ ১৪২৯

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. পডকাস্ট

মিথ্যা মামলার প্রতিবাদে প্রায় ৫ হাজার সমবায়ীদের মানববন্ধন


Ekushey Sangbad
জেলা প্রতিনিধি,নাটোর
০১:৪৬ পিএম, ২৪ সেপ্টেম্বর, ২০২২
মিথ্যা মামলার প্রতিবাদে প্রায় ৫ হাজার সমবায়ীদের মানববন্ধন

নাটোরের বড়াইগ্রামে একটি সমবায় সমিতির প্রতিষ্ঠাতা ও ব্যবস্থাপকের বিরুদ্ধে মিথ্যা মামলা দায়ের ও গ্রেফতারের প্রতিবাদে মানববন্ধন করেছে ৩টি সমবায় সমিতির ৫ সহস্রাধিক সদস্য।

 

শনিবার (২৪ সেপ্টেম্বর) সকালে উপজেলার জোনাইল বাজারে এই মানববন্ধনের আয়োজন করে জোনাইল আদর্শ মহিলা কো-অপারেটিভ, উদ্যোমী বহুমুখী সঞ্চয়ী সমবায় সমিতি ও জোনাইল কো-অপারেটিভ ক্রেডিট ইউনিয়ন।

 

মানববন্ধনে সমবায় নেতা ওই তিনটি প্রতিষ্ঠানের যথাক্রমে প্রতিষ্ঠাতা, সভাপতি ও ব্যবস্থাপক মতিউর রহমানের বিরুদ্ধে ষড়যন্ত্রমূলক, মানহানিকর ও হয়রানিমূলক মিথ্যা মামলা প্রত্যাহার ও দ্রুত কারামুক্তির দাবী করেন।  

 

মানববন্ধনে বক্তব্য রাখেন, জোনাইল কো-অপারেটিভ ক্রেডিট ইউনিয়নের সভাপতি রফিকুল ইসলাম, সাধারণ সম্পাদক তানভীর আহমেদ, আদর্শ মহিলা কো-অপারেটিভ ক্রেডিট ইউনিয়নের সভাপতি শামীমা আক্তার, উদ্যোমী বহুমুখী সঞ্চয়ী সমবায় সমিতির সহ-সভাপতি ওমর ফারুক সহ অন্যান্য সমবায়ী নেতৃবৃন্দ।

 

উল্লেখ্য, গত ১৭ সেপ্টেম্বর সমবায়ী নেতা মতিউর রহমান, জোনাইল ইউপি চেয়ারম্যান আবুল কালাম আজাদসহ ৪ জনের বিরুদ্ধে অপহরণ ও মারপিটের অভিযোগ এনে থানায় মামলা দায়ের করেন উপজেলার নাজিরপুর গ্রামের মাসুদ রানা।

 

ওই মামলায় মতিউর রহমানকে জোনাইল পার্বণী গ্রামের নিজ বাড়ি থেকে গ্রেফতার করে পুলিশ।  মাসুদ রানার সাথে জোনাইল বাজারের ব্যবসায়ী চয়ন রোজারিও এর বিরোধের জেরে পরিকল্পিত ভাবে ৪ জনকে আসামি করে মামলা দায়ের করা হয়েছে বলে অভিযোগ করেন সমবায়ী নেতৃবৃন্দ।

 

এই মামলা সম্পূর্ণ উদ্দেশ্য প্রণোদিত, ভিত্তিহীন ও হয়রানীমূলক বলে দাবী করে মতিউর রহমানকে মামলা থেকে অব্যহতি ও দ্রুত কারামুক্তির দাবি করেন তারা।

 

একুশে সংবাদ/সু.আ/এসএপি/