ঢাকা রবিবার, ২৫ সেপ্টেম্বর, ২০২২, ১০ আশ্বিন ১৪২৯

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank

পরীক্ষার হলের সামনে ফিল্মি স্টাইলে ছুরি আঘাতে যুবককে হত্যা


Ekushey Sangbad
দাউদকান্দি উপজেলা প্রতিনিধি, কুমিল্লা
০৭:৫২ পিএম, ২২ সেপ্টেম্বর, ২০২২
পরীক্ষার হলের সামনে ফিল্মি স্টাইলে ছুরি আঘাতে যুবককে হত্যা

কুমিল্লা জেলার তিতাস উপজেলার গাজীপুর আজিজিয়া সিনিয়র মাদ্রাসায় এস এস সি সমমান দাখিল পরিক্ষা চলাকালীন সময়ে গৌরিপুর হোমনা আঞ্চলিক মহাসড়কের সামনে দিনে দুপুরে ফিল্মি স্টাইলে এক যুককে উর্পযপুরী ছুরি আঘাত করেন ৪/৫ জনের একটি সংঘবদ্ধ সন্ত্রাসী দল। এমনটাই বলেন স্থানীয় জনগণ।

 

আজ দুপুর ১টার পর এ তিতাসের গাজীপুরে এ ঘটনা ঘটে।

 

গুরুতর আহত যুবকের নাম মোঃ সিয়াম, তাহার বাড়ি তিতাস উপজেলার মজিদপুর ইউনিয়ন এর চরমোহনপুর গ্রামে।

 

আহত যুবককে স্থানীয়রা উদ্ধার করে দ্রুত উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স নিয়ে আসলে জরুরি বিভাগের ডাক্তাররা প্রাথমিক চিকিৎসা দিয়ে উন্নত চিকিৎসার জন্য ঢাকা প্রেরণের জন্য এম্বুলেন্স গাড়ীতে উঠানোর পর অবস্থা বেগতিক দেখলে পুনরায় ডাক্তাররা আবার গাড়ী থেকে নামিয়ে হাসপাতালে নিয়ে যায়।

 

ডাক্তারগণ আপ্রাণ চেষ্টা করেন সিয়ামকে বাঁচানোর জন্য।

 

এদিকে জনতা ৪ জনকে আটক করলে, খবর পেয়ে তিতাস থানার পুলিশ এসে হাজির হয় গাজীপুর রমজান মেম্বারের বাড়িতে। অনেকে ধারণা করে বলেন হয়তো প্রেম সংক্রান্ত কোনো ঘটনার কারণে এই হত্যাকাণ্ড  ঘটতে পারে।

 

আটককৃতরা এই হত্যা কান্ডের কথা অস্বীকার করে এবং তারা নিজেদেরকে দাখিল পরিক্ষার্থী দাবি করেন। তারা মেঘনা উপজেলার ব্রাক্ষন পাড়া গ্রামের বাসিন্দা বলে জানান।

 

শেষ খবর পাওয়া পর্যন্ত তিতাস থানা পুলিশ আটক ব্যক্তিদেরকে জিজ্ঞাসাবাদ করছেন।  তাদের কাছ থেকে কোনো তথ্য-প্রমাণ পাওয়া যায় কিনা।

 

তিতাস থানার অফিসার ইনচার্জ সুধীন চন্দ্র দাস বলেন, আমরা চেষ্টা করব হত্যাকাণ্ডের মোটিভ উদঘাটন করে দোষী  ব্যক্তিদেরকে আইনের আওতায় নিয়ে আসতে।।

 

একুশে সংবাদ.কম/ক.হ.জা.হা