AB Bank
ঢাকা শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

শ্রীমঙ্গলে সনাক‍‍`র উদ্যোগে দুর্নীতিবিরোধী সামাজিক আন্দোলন বিষয়ক ওরিয়েন্টেশন


Ekushey Sangbad
জেলা প্রতিনিধি,মৌলভিবাজার
০৩:৩৮ পিএম, ২২ সেপ্টেম্বর, ২০২২
শ্রীমঙ্গলে সনাক‍‍`র উদ্যোগে দুর্নীতিবিরোধী সামাজিক আন্দোলন বিষয়ক ওরিয়েন্টেশন

মৌলভীবাজারের শ্রীমঙ্গলে সচেতন নাগরিক কমিটি (সনাক) টিআইবি এর আয়োজনে বৃহস্পতিবার (২২ সেপ্টেম্বর) সকাল সাড়ে ৯টায় মৌলভীবাজার রোডের গ্র্যান্ড তাজ রেস্টুরেন্ট অ্যান্ড পার্টি সেন্টারে টিআই, টিআইবি ও স্বেচ্ছাসেবী দুর্নীতিবিরোধী সামাজিক আন্দোলন বিষয়ক ওরিয়েন্টেশন অনুষ্ঠিত হয়।

 

টিআইবি শ্রীমঙ্গলের এরিয়া কো-অর্ডিনটর-সিই পারভেজ কৈরির সঞ্চালনায় অনুষ্ঠানে উদ্বোধনী বক্তব্য রাখেন সচেতন নাগরিক কমিটি শ্রীমঙ্গল এর সভাপতি দ্বীপেন্দ্র ভট্টাচার্য।

 

অনুষ্ঠানে টিআই, টিআইবি ও এসিজির লক্ষ্য উদ্দেশ্য নিয়ে আলোচনা করেন টিআইবি সিলেট এর ক্লাস্টার কো-অর্ডিনেটর-সিই মোঃ আরিফুল ইসলাম। অনুষ্ঠানে আরো বক্তব্য রাখেন সচেতন নাগরিক কমিটি শ্রীমঙ্গল এর সদস্য সাংবাদিক সৈয়দ ছায়েদ আহমদ ও শাহ-আরিফ আলী নাসিম।

 

দিনব্যাপী ওরিয়েন্টেশনে অ্যকটিভ সিটিজেন গ্রুপ (এসিজি) এর চারটি শাখার আহবায়ক, যুগ্ন আহবায়ক এবং সকল সদস্যরা অংশগ্রহণ করেন। চারটি শাখা হলো শ্রীমঙ্গল উপজেলা ভূমি, শ্রীমঙ্গল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স, মনাই উল্লাহ উচ্চ বিদ্যালয় এবং বরুণা সরকারি প্রাথমিক বিদ্যালয়।

 

অনুষ্ঠান টিআই-টিআইবি, স্বেচ্ছাসেবি দুর্নীতিবিরোধী আন্দোলন, এসিজি অপারেশন গাইডলাইন, টিআইবির নৈতিক আচরণবিধি, মুক্ত আলোচনা ও প্রশ্নোত্তর, দুর্নীতিবিরোধী শপথসহ বিভিন্ন অ্যাজেন্ডা অন্তর্ভুক্ত ছিল।  অনুষ্ঠানটি বেলা ২টায় সভাপতির বক্তব্য ও মধ্যাহ্ন ভোজের মাধ্যমে সমাপ্ত হয়।

 

একুশে সংবাদ.কম/এ.হ.জা.হা

 

Link copied!