AB Bank
ঢাকা শনিবার, ২০ এপ্রিল, ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

রিকশা চালককে পেটানো মানিকের বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারি


Ekushey Sangbad
জেলা প্রতিনিধি,মৌলভিবাজার
০৭:২৫ পিএম, ১৮ সেপ্টেম্বর, ২০২২
রিকশা চালককে পেটানো মানিকের বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারি

 

মৌলভীবাজার জেলার জুড়ী উপজেলায় এক অসহায় রিক্সাচালককে পেটানোর মামলায় আদালত মানিক মিয়া নামের এক যুবককের বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারি করেছে।

 

রোববার (১৮ সেপ্টেম্বর) মৌলভীবাজার সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট প্রথম আদালতের বিচারক মিছবাহুর রহমান এ আদেশ জারি করেন।

 

জানা যায়, গত বছরের ৪ মার্চ রাতে এক রিক্সাচালককে পেটানোর দায়ে মানিক মিয়া কে জুড়ী বাজার থেকে গ্রেফতার করা হয়। পরে জামিনে বের হয়ে তিনি দুবাই পালিয়ে যান। দীর্ঘদিন মামলা চলার পর সাক্ষ্য প্রমাণের ভিত্তিতে বিজ্ঞ আদালত এ আদেশ দেন। মানিক উপজেলার জায়ফরনগর ইউনিয়নের বেলাগাঁও গ্রামের আলফাজ আলীর ছেলে।

 

মামলা ও পুলিশ সূত্রে জানা যায়, রিক্সাচালক সফিককে বিদেশে নেয়ার কথা বলে রোজিনা বেগম নামের এক মহিলার দুই লক্ষ টাকা নেন। টাকা নেয়ার পর বিভিন্ন তাল-বাহানা দেখিয়ে সময়ক্ষেপন করতে থাকেন তিনি। টাকার জন্য চাপ দেয়ায় গত বছরের ১৬ ফেব্রুয়ারি রাতে রোজিনা বেগমের চাচাতো ভাই মানিক ও তার ভাই আলমগীর রিক্সাচালক সফিককে ঘর থেকে জোরপূর্বক ধরে নিয়ে কন্টিনালা এলাকায় এলোপাতাড়ি মারধর করে। সেখান থেকে স্থানীয়রা তাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে প্রাথমিক চিকিৎসা দেন। পরদিন তার শারীরিক অবস্থার অবনতি হলে সরকারি হাসপাতালে ভর্তি করা হয়।

 

ওই দিন সফিককে মারধর করার পাশাপাশি তার মা ও স্ত্রীর ওপর হামলা করে দুটি মোবাইল ফোন নিয়ে যায় তারা।

 

পরে এ ঘটনায় রিক্সাচালক সফিক গত বছরের ৪ মার্চ জুড়ী থানায় তিনজনকে আসামী করে একটি মামলা দায়ের করলে পুলিশ প্রধান আসামী মানিককে গ্রেফতার করে।

 

মৌলভীবাজার সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট প্রথম আদালতের এপিপি এডভোকেট বাসুদেব ভট্টাচার্য মানিকের বিরুদ্ধে আদালতের ওয়ারেন্টের বিষয়টি নিশ্চিত করে বলেন, কিছু দিন আগে এ মামলার দুই জন সাক্ষীর সাক্ষ্যগ্রহণ করেছে আদালত। আজ আরো দুই জনের সাক্ষ্যগ্রহণ করেছে আদালত।

 

একুশে সংবাদ.কম/জ.ই.জা.হা

Link copied!