AB Bank
ঢাকা শনিবার, ২০ এপ্রিল, ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

দীর্ঘ ১৮ বছর পর সরাইল উপজেলা আ’লীগের কমিটি


Ekushey Sangbad
জেলা প্রতিনিধি, ব্রাহ্মণবাড়িয়া
১১:৫৫ এএম, ১৫ সেপ্টেম্বর, ২০২২
দীর্ঘ ১৮ বছর পর সরাইল উপজেলা আ’লীগের কমিটি

দীর্ঘ ১৮ বছর পর সম্মেলনের মাধ্যমে ব্রাহ্মণবাড়িয়ার সরাইল উপজেলা আওয়ামী লীগের আংশিক কমিটি ঘোষণা করা হয়েছে। ব্রাহ্মণবাড়িয়া জেলার সরাইল উপজেলা আওয়ামী লীগের ত্রি—বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে।

 

বুধবার (১৪ সেপ্টেম্বর) সকাল ১০টায় সরাইল অন্নদা সরকারি উচ্চ বিদ্যালয় মাঠে সম্মেলনটি অনুষ্ঠিত হয়।

 

সম্মেলন উদ্বোধন করেন ব্রাহ্মণবাড়িয়া জেলা আওয়ামী লীগের সভাপতি ও সংসদ সদস্য র আ ম উবায়দুল মোক্তাদির চৌধুরী।

 

প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আবু সাঈদ আল মাহমুদ স্বপন এমপি।

 

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামী লীগের ত্রাণ ও সমাজ কল্যাণ বিষয়ক সম্পাদক শ্রী সুজিত রায় নন্দী, সংরক্ষিত মহিলা আসনের সংসদ সদস্য ও সরাইল উপজেলা আওয়ামী লীগের যুগ্ম—আহ্বায়ক উম্মে ফাতেমা নাজমা বেগম শিউলি আজাদ। প্রধান বক্তা ছিলেন ব্রাহ্মণবাড়িয়া জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা আল মামুন সরকার। বিশেষ বক্তা ছিলেন জেলা আওয়ামী লীগের সহ—সভাপতি মুজিবর রহমান বাবুল।

 

সরাইল উপজেলা আওয়ামী লীগের আহ্বায়ক অ্যাডভোকেট নাজমুল হোসেনের সভাপতিত্বে ও আওয়ামী লীগ নেতা সাংবাদিক মনির হোসেনের সঞ্চালনায় অনুষ্ঠিত ওই সম্মেলনে আরো উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগ নেতা ও সাবেক পৌর মেয়র হেলাল উদ্দিন, সরাইল উপজেলা পরিষদ চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক মো: রফিক উদ্দিন ঠাকুর, আওয়ামী লীগ নেতা বীর মুক্তিযোদ্ধা অ্যাডভোকেট আব্দুর রাশেদ, আওয়ামী লীগ নেতা অ্যাডভোকেট সৈয়দ তানভীর হোসেন কাউসার, সাংবাদিক এমডি জালাল মিয়াসহ জেলা ও উপজেলা আওয়ামী লীগের বিভিন্ন স্তরের নেতা—কর্মীরা।

 

সম্মেলনে সরাইল উপজেলা আওয়ামী লীগের আহ্বায়ক কমিটি বিলুপ্ত ঘোষণা করেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা ও সাবেক পৌর চেয়ারম্যান আল মামুন সরকার। সম্মেলন শেষে সরাইল উপজেলা আওয়ামী লীগের নতুন কমিটির সভাপতি অ্যাডভোকেট নাজমুল হোসেন, সাধারণ সম্পাদক উম্মে ফাতেমা নাজমা বেগম শিউলি আজাদ ও সাংগঠনিক সম্পাদক সাইফুল ইসলাম ঠাকুরের নাম ঘোষণা করেন জেলা আওয়ামী লীগের সভাপতি র আ ম উবায়দুল মোকতাদির চৌধুরী। শীঘ্রই উপজেলা আওয়ামী লীগের পূর্ণাঙ্গ কমিটি গঠন করা হবে বলে জানা গেছে।

 

একুশে সংবাদ.কম/এ.খ.জা.হা

 

Link copied!