ঢাকা শুক্রবার, ০৯ ডিসেম্বর, ২০২২, ২৫ অগ্রহায়ণ ১৪২৯

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. পডকাস্ট

নারীর আপত্তিকর ভিডিও ধারন করে ব্লাকমেইল; অর্থ আদায়ের অভিযোগে যুবক গ্রেফতার


Ekushey Sangbad
জেলা প্রতিনিধি,বাগেরহাট
০৮:৪৭ পিএম, ৩০ আগস্ট, ২০২২
নারীর আপত্তিকর ভিডিও ধারন করে ব্লাকমেইল; অর্থ আদায়ের অভিযোগে যুবক গ্রেফতার

 

ফেসবুক ও ইমোতে অ্যাকাউন্ট ব্যবহার করে প্রেমের সম্পর্ক গড়ে তোলেন একাধিক নারীর সাথে, তাদের সাথে মধুর আলাপন তারপর গভীর প্রেম। প্রেমের একান্ত সময়ে ভিডিও আর আপত্তিকর ছবি ধারণ করে ব্লাকমেইল করে হাতিয়ে নিতেন টাকা আর টাকা না দিলে নানাভাবে হয়রানি করতো ভুক্তভোগী পরিবারকে।

 

নাম প্রাকাশে অনিচ্ছুক এমন একটি ভুক্তভোগী পরিবারের অভিযোগের ভিত্তিতে বাগেরহাটের মোরেলগঞ্জে  মো: সাদিক সোভন (২৪) নামের এক যুবককে গ্রেফতার করেছে মোরেলগঞ্জ থানা পুলিশ।

 

মঙ্গলবার (৩০ আগস্ট ) দুপুরে পৌরসভার ০৭  নং ওয়ার্ডের কলেজ রোডে ভাড়া বাসা থেকে এই প্রতারককে গ্রেফতার করা হয়। এ সময় তার কাছ থেকে একটি দামী ব্র্যান্ডের মোটরসাইকেল জব্দ করা গেলেও পর্নোগ্রাফির কাজে ব্যবহৃত মোবাইল ফোনটি জব্দ কর সম্ভব হয় নি।

 

আটককৃত শোভন এলাকায় টিকটিক বয় নামেও পরিচিত, শোভন উপজেলার হোগলাবুনিয়া ইউনিয়নের সান্ঙকিভাঙা গ্রামের আব্দুল জলিল হাওলাদারের ছেলে।

 

আটককৃত শোভনের ব্যাপারে জানতে চাইলে মোরেলগঞ্জ থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা সাইদুর রহমান জানান  এক নারী ও তার পরিবারের  অভিযোগের ভিত্তিতে সাদিক সোভন নামের ওই যুবককে গ্রেফতার করা হয়। অভিযোগ আছে তিনি মেয়েদের সাথে প্রেমের সম্পর্ক গড়ে তুলে পরে আপত্তিকর ছবি ভিডিও ধারণ করতেন। তাদের কাছ থেকে ব্লাকমেইলের মাধ্যমে শারীরিক সম্পর্ক, অর্থ আদায় করে আসছিলেন।

 

তিনি আরো জানান অভি্যুক্ত শোভনের বিরুদ্ধে মামলা প্রক্রিয়াধীন।

 

একুশে সংবাদ.কম/ফ.হ.জা.হা