AB Bank
ঢাকা বুধবার, ২৪ এপ্রিল, ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

সিরাজগঞ্জ থেকে ৩৫ টি মোটরসাইকেল উদ্ধার


Ekushey Sangbad
জেলা প্রতিনিধি,সিরাজগঞ্জ
০৯:২০ পিএম, ১৪ আগস্ট, ২০২২
সিরাজগঞ্জ থেকে ৩৫ টি মোটরসাইকেল উদ্ধার

ছবি: সংগৃহীত

সিরাজগঞ্জের দুর্গম চর মেছড়া ইউনিয়নের রূপসা বাজার থেকে ৩৫টি চোরাই মোটরসাইকেল উদ্ধার করেছে সদর থানা ও ডিবি পুলিশের বিশেষ দল।

শনিবার (১৩ আগস্ট) বিকেলে উপজেলার রূপসা বাজার এলাকা থেকে ডিবি ও সদর থানা পুলিশের বিশেষ অভিযানে এ মোটরসাইকেলগুলো উদ্ধার করা হয়।

রোববার (১৪ আগস্ট) সিরাজগঞ্জ সদর থানার (ওসি অপারেশন) সুমন কুমার দাস এ তথ্য নিশ্চিত করেন।

তিনি বলেন, দীর্ঘদিন ধরে জেলা সদরসহ বিভিন্ন এলাকা থেকে কয়েকটি সংঘবদ্ধ চোর চক্র মোটরসাইকেল চুরি করে সিরাজগঞ্জের দুর্গম চরাঞ্চলে কেনাবেচা করতো। গোপন সংবাদের ভিত্তিতে শনিবার বিকেলে সদর থানা পুলিশ, ডিবি পুলিশ ও ট্রাফিক বিভাগের সার্জেন্টের নেতৃত্বে একটি যৌথ টিম রূপসা বাজারে বিশেষ অভিযান চালায়। এ সময় বিভিন্ন ব্রান্ডের ৭০টি মোটরসাইকেল আটক করা হয়। তার মধ্যে ৩৫টি মোটরসাইকেলের বৈধ কাগজপত্র থাকায় তা ছেড়ে দেওয়া হয়। বাকি মোটরসাইকেলগুলোর কাগজপত্র না থাকায় তা উদ্ধার করে থানা হেফাজতে আনা হয়।

প্রাথমিকভাবে ধারণা করা হয়, উদ্ধারকৃত মোটরসাইকেলগুলোর মধ্যে কিছু চোরাই রয়েছে। এ বিষয়ে মোটরসাইকেলের মালিকানা যাচাই বাছাইসহ পরবর্তী আইনগত ব্যবস্থা গ্রহণের প্রক্রিয়া চলছে।

সিরাজগঞ্জ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হুমায়ুন কবির জানান, জেলার বিভিন্ন স্থানে কয়েকটি সংঘবদ্ধ চোর মোটরসাইকেল চুরি করে নিরাপদ স্থান হিসেবে দুর্গম চরাঞ্চলে বিক্রি করতো। চুরি যাওয়া এসব গাড়ি উদ্ধারে পুলিশসহ বিভিন্ন আইনশৃঙ্খলা বাহিনী তৎপর রয়েছে। তারই ধারাবাহিকতায় শনিবার বিকেল থেকে সন্ধ্যা পর্যন্ত সদর উপজেলার দুর্গম মেছড়া ইউনিয়নের রূপসা বাজারে অভিযান চালিয়ে ৭০টি মোটরসাইকেল আটক করা হয়। এর মধ্যে ৩৫টি গাড়ির কাগজপত্র থাকায় মালিকদের বুঝিয়ে দেয়া হয় এবং বাকি ৩৫টি মোটরসাইকেল উদ্ধার করে সদর থানা হেফাজতে রাখা হয়েছে।


 

একুশে সংবাদ/মো.দি/এস.আই

Link copied!