AB Bank
ঢাকা শনিবার, ২০ এপ্রিল, ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

কোটচাঁদপুরে পুলিশ পাহারায় বিদ্যালয়ের মনোনয়নপত্র জমা


Ekushey Sangbad
জেলা প্রতিনিধি, ঝিনাইদহ
০৬:২৬ পিএম, ১৪ আগস্ট, ২০২২
কোটচাঁদপুরে পুলিশ পাহারায় বিদ্যালয়ের মনোনয়নপত্র জমা

ছবি: সংগৃহীত

পুলিশ পাহারায় জমা দেয়া হল কোটচাঁদপুর আশাননগর কুল্লা গাছা মাধ্যমিক বিদ্যালয়ের মনোনয়ন পত্র।  রোববার (১৪ আগষ্ট) উপজেলা মাধ্যমিক  শিক্ষা অফিসে এ মনোনয়ন জমা দেয়া হয়। 

সংশ্রিষ্ট সূত্রে জানা যায়, কোটচাঁদপুর উপজেলার আশাননগর কুল্লা গাছা মাধ্যমিক বিদ্যালয়ে দীর্ঘ দিন ম্যানেজিং কমিটি ছিল না। বিদ্যালয়টি চলছিল আহবায়ক কমিটি দিয়ে।  গেল ৮ আগষ্ট কমিটি গঠনের জন্য জন্য তফসিল ঘোষণা করেন উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিস। সে অনুযায়ী ১৪ তারিখ ছিল মনোনয়ন সংগ্রহ ও জমা দেয়ার শেষ দিন। রোববার দুই পক্ষের ১০ জন মনোনয়ন ফরম সংগ্রহ করেন এবং তা জমা দেন। এর আগে জমা দেন বিদ্যালয়ের ৩ জন শিক্ষক। 

এদিকে গেল বৃহস্পতিবার ওই বিদ্যালয়ের অভিভাবক সদস্যদের এক পক্ষ মনোনয়ন সংগ্রহ করতে গেলে প্রতিপক্ষের হামলার শিকার হন। বিষয়টি নিয়ে তারা সংবাদ সম্মেলন ও করেন। এরপেক্ষিতে রবিবার মনোনয়ন জমা দেয়ার শেষ দিনে পুলিশ মোতায়েন করেন শিক্ষা অফিস। 

বিষয়টি নিয়ে কোটচাঁদপুর উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা ও রিটার্নিং কর্মকর্তা মোঃ রতন মিয়া বলেন, ম্যানেজিং কমিটি গঠনের জন্য তফসিল দেয়া হয়।  তফসিল অনুযায়ী ১৪ তারিখ ছিল মনোনয়ন সংগ্রহ ও জমা দেয়া শেষ দিন। আর যাচাই বাচাই হবে ১৬ তারিখে। ভোট গ্রহণ হবে ২৮ আগষ্ট। ৩ জন শিক্ষকসহ মোট ১৩ টি মনোনয়ন বিক্রি হয়। শেষ দিনে জমাও পড়ে ১৩ টি মনোনয়ন। 

পুলিশ কেন জানতে চাইলে তিনি বলেন,বৃহস্পতিবার মনোনয়ন সংগ্রহের সময় বিছিন্ন ঘটনা ঘটেছিল আমি শুনেছিলাম। ওইদিন আমি মিটিংয়ে ঝিনাইদহে ছিলাম। শেষ দিনে সমস্যা হতে পারে আশংকায় পুলিশ ডাকা হয়েছিল। 

 

 

একুশে সংবাদ/সু.কু/এস.আই
 

Link copied!