AB Bank
ঢাকা বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

কমিউনিটি ক্লিনিকের সিএইচসিপির হাতে এমএইচভি লাঞ্ছিত 


Ekushey Sangbad
জেলা প্রতিনিধি, ঝিনাইদহ
০৫:১২ পিএম, ১৪ আগস্ট, ২০২২
কমিউনিটি ক্লিনিকের সিএইচসিপির হাতে এমএইচভি লাঞ্ছিত 

ছবি: সংগৃহীত

মাল্টিপারপস হেলথ ভলান্টিয়ার (এমএইচভি)কে শারীরিক ভাবে লাঞ্চিত করেছেন সিএইচসিপি হাফিজুর রহমান। রোববার (১৪ আগষ্ট) সকালে কোটচাঁদপুরের হরিণদীয়া কমিউনিটি ক্লীনিকে এ ঘটনা ঘটেছে। 

ক্লিনিকের অনিয়ম, দুর্নীতি নিয়ে কথা বলায়,তাকে শারিরীক ভাবে লাঞ্চিত করেছেন বলে ভুক্তভোগীর অভিযোগ। 

ভুক্তভোগী এম,এইচ,ভি মমিন আহম্মেদ বলেন,কোটচাঁদপুর উপজেলার ১১ টি কমিউনিটি  ক্লিনিকের মধ্যে হরিণদীয়া একটি। এ ক্লীনিকে ৭ জন এমএইচভি কাজ করেন। এরমধ্যে ২ জন চাকুরি ছেড়ে দেয়ায় ওই পদ দুইটি খালি পড়ে আছে। এসব পদে কোন লোক নিয়োগ না হলেও সে তাঁর স্ত্রীকে নিয়োগ দেখাচ্ছেন। এসব নিয়ে কথা বলায় সিএইচসিপি হাফিজুর রহমান আমাকে গলা ধাক্কা দিয়ে বের করে দেন। গালি দেন অকথ্য ভাষায়। সম্প্রতি তিনি আলামিন নামের এক এমএইচডির টাকা উত্তোলন করে আত্মাসাতের চেষ্টা করেন। তবে বিষয়টি জানাজানি হয়ে পড়ায় ওই টাকা তাকে ফেরত দিতে হয়।

মমিন আহম্মেদ আরো বলেন,হাফিজুর রহমান কমিউনিটি একটি সরকারি প্রতিষ্ঠান। এরমধ্যে সে ব্যক্তিগত দোকান খুলেও কাজ করে থাকেন। তিনি ওই ক্লিনিকের মধ্যে বিকাশ ব্যবসা করেন। কারেন্টের বিল ও দেন তিনি।

লাঞ্চিতের ঘটনায় মমিন রবিবার কোটচাঁদপুর থানায় লিখিত অভিযোগ করেছেন।

অন্যদিকে অভিযুক্ত সিএইচসিপি হাফিজুর রহমান জানান, ক্লীনিকে এ ধরনের কোন ঘটনায় ঘটেনি। এছাড়া যে অভিযোগ করেছেন সেটা মিথ্যা।

এ ব্যাপারে কোটচাঁদপুর স্বাস্থ্য কমপ্লেক্সের স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ আব্দুর রশিদ বলেন,ওই ক্লীনিকে কয়েক জন অনুপস্থিত আছে,সেটা আমাকে জানিয়েছেন। এছাড়া ওখানে শূন্য পদে এখনও কোন লোক নেয়া হয়নি।তবে সিএইচসিপি হাফিজুরের স্ত্রীকে নেয়ার কথা ভাবছি। তবে ক্লিনিকে মারপিট বা লাঞ্ছিতের ঘটনা ঘটেছে, তা আমাকে জানানো হয়নি। তবে বিষয়টি কি ঘটেছে আমি খোঁজ নিয়ে দেখছি।
 

 

 

একুশে সংবাদ/সু.কু/এস.আই
 

Link copied!