AB Bank
ঢাকা শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

ডিমলায় গাঁজাসহ মাদক ব্যবসায়ী গ্রেফতার


Ekushey Sangbad
জেলা প্রতিনিধি,নীলফামারী
০২:৫৯ পিএম, ১৩ আগস্ট, ২০২২
ডিমলায় গাঁজাসহ মাদক ব্যবসায়ী গ্রেফতার

ছবি: সংগৃত

নীলফামারী ডিমলায় গাঁজাসহ হাসিনুর রহমান ওরফে হাসিন বানিয়া(৪০)নামের এক মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে থানা পুলিশ।সে সদর ইউনিয়নের পুরাতন থানা এলাকার ভেদু মিয়ার ছেলে। শুক্রবার (১২ আগস্ট) দুপুরে তাকে আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করা হয়।

পুলিশ সূত্রে জানা যায়,বৃহস্পতিবার(১১ই আগস্ট) সন্ধ্যায় গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে সদর ইউনিয়নের বাবুরহাট গ্রামের নারায়ণ চন্দ্র রায়ের বাড়ির সামনে থেকে গাঁজা বিক্রির সময় ৬৫ গ্রাম গাঁজাসহ তাকে হাতেনাতে গ্রেফতার করা হয়।

এসময় পুলিশের উপস্থিতি টের পেয়ে অন্যরা পালিয়ে যায়।পরে  গ্রেফতারকৃতের বিরুদ্ধে ২০১৮ সালের মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা নম্বর-১৬,তারিখ ১১/৮/২০২২ইং দায়ের করে আদালতে পাঠায় পুলিশ। তার বিরুদ্ধে পূর্বেরও একাধিক মাদক মামলা রয়েছে।

ডিমলা থানার ওসি(তদন্ত)বিশ্বদেব রায় ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, মাদক বিক্রির গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে জনসম্মুখে মাদক ব্যবসায়ী হাসিনুরের দেহ তল্লাশি করে তার কাছে থাকা ৬৫ গ্রাম গাঁজাসহ তাকে হাতেনাতে গ্রেপ্তার করা হয়।তার বিরুদ্ধে একাধিক মাদক মামলা রয়েছে।মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করে আদালতে পাঠানো হলে আদালতের বিজ্ঞ বিচারক তাকে কারাগারে প্রেরণ করেন।


 

 

একুশে সংবাদ/ম.সু/এস.আই
 

Link copied!