AB Bank
ঢাকা শনিবার, ২০ এপ্রিল, ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

যমুনা টিভি ও প্রথম আলোর প্রতিনিধিসহ চার সাংবাদিক আহত 


Ekushey Sangbad
জেলা প্রতিনিধি,লালমনিরহাট
১১:৪৯ এএম, ১৩ আগস্ট, ২০২২
যমুনা টিভি ও প্রথম আলোর প্রতিনিধিসহ চার সাংবাদিক আহত 

ছবি: সংগৃত

লালমনিরহাটে যমুনা টিভি,এখন টেলিভিশন এবং প্রথম আলোর সাংবাদিকের উপর হামলা চালিয়েছে এক ইউনিয়ন আওয়ামী লীগ নেতার পুত্রসহ কয়েকজন দুর্বৃত্ত।

শুক্রবার (১২ আগস্ট) বিকেল ৫ টার দিকে পেশাগত দায়িত্ব পালনকালে সদর উপজেলার পঞ্চগ্রামে হামলার শিকার হন তারা।

হামলার শিকার সাংবাদিকরা জানান, লালমনিরহাটের সদর উপজেলার পঞ্চপুকুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি হাফিজুর রহমান মন্ডলের পুত্র সুলতান মন্ডল সম্প্রতি দুই সন্তানের মা এক নারীকে নিয়ে গিয়ে বিয়ে করেন। তিনি নিজেও দুই সন্তানের জনক। এ ঘটনার জেরে গত পরশুদিন তার প্রথম স্ত্রী বিষপান করেন। এদিকে এ নিয়ে থানায় সাধারণ ডায়েরি করেন সুলতানের দ্বিতীয় স্ত্রীর প্রথম পক্ষের স্বামী।

বিষয়টি এলাকায় চাউর হয়ে গেলে প্রকৃত ঘটনা জানতে সেখানে উপস্থিত হন যমুনার লালমনিরহাট করেসপনডেন্ট আনিসুর রহমান লাডলা, প্রথম আলোর আব্দুর রব সুজন, এখন টেলিভিশনের মাহফুজুল ইসলাম বকুল এবং যমুনার ক্যামেরাপারসন আহসান।

সেখানে পরিবারের সাথে কথা বলে ফেরার সময় আওয়ামী লীগ নেতার পুত্র, তার সহযোগী সাহেব আলীসহ একদল দুর্বৃত্ত যমুনার ক্যামেরা এবং স্ট্যান্ড সিনিয়ে নেয়। পরে ওই স্ট্যান্ড দিয়েই সাংবাদিকদের ওপর হামলা চালায়। এসময় যমুনার প্রতিনিধি লাডলা গুরুতর আহত হন। তার মাথা ফেটে যায়। শারীরিকভাবে আহত হন অন্যান্যরাও।

আহতদের লালমনিরহাট সদর হাসপাতালে নেয়া হয়েছে। সেখানে তারা চিকিৎসকদের তত্ত্বাবধানে রয়েছেন। লালমনিরহাটের পুলিশ সুপার আবিদা সুলতানা জানিয়েছেন এ ঘটনায় অভিযুক্তদের বিরুদ্ধে ব্যবস্থা নিতে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে।

হামলায় আহত সাংবাদিকদের চিকিৎসার পরিস্থিতি এবং খোজ খবর নিতে হাসপাতালে গিয়েছেন লালমনিরহাট জেলা পরিষদ প্রশাসক ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এ্যাডঃ মতিয়ার রহমান। তিনি বলেন, ঘটনার জন্য দায়ীরা আওয়ামী লীগের সাথে জড়িত থাকলে তাদের বিরুদ্ধে সাংগঠনিক ব্যবস্থা নেয়া হবে। এছাড়া আইনশৃঙ্খলাবাহিনীকেও তিনি দ্রুত ব্যবস্থা নিতে অনুরোধ করেন।


 

 

একুশে সংবাদ/জা.বা/এস.আই
 

Link copied!