AB Bank
ঢাকা মঙ্গলবার, ২৩ এপ্রিল, ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

লক্ষ্মীপুরে এম এ সাত্তার ট্রাস্টের আয়োজনে শোক সভা 


Ekushey Sangbad
জেলা প্রতিনিধি, লক্ষ্মীপুর
০৯:১৫ পিএম, ১১ আগস্ট, ২০২২
লক্ষ্মীপুরে এম এ সাত্তার ট্রাস্টের আয়োজনে শোক সভা 

ছবি: সংগৃহীত

ঢাকা মোহাম্মদপুর থানা আওয়ামী লীগের সভাপতি ও এম সাত্তার ট্রাস্টের চেয়ারম্যান অধ্যক্ষ এম সাত্তার এর আয়োজনে শোকাবহ আগষ্ট এর কর্মসূচি সংক্রান্ত সভা ১১ আগষ্ঠ (বৃহস্পতিবার) সন্ধায় লক্ষ্মীপুর সদর উপজেলার দত্তপাড়া ইউনিয়নের বটতলী গ্রামে তার নিজ বাসভবণে অনুষ্ঠিত হয়।

এসময় এম এ সাত্তারের সভাপতিত্বে সভায় বক্তব্য রাখেন চন্দ্রগঞ্জ থানা আওয়ামী লীগের সভাপতি আবুল কাসেম চৌধুরী, সাধারণ সম্পাদক আবদুল ওহাব, জেলা আওয়ামী লীগের ত্রাণ ও সমাজ কল্যাণ সম্পাদক সামছুদ্দিন সাজু, জেলা শ্রমিকলীগের আহবায়ক ইউসুফ পাটোয়ারী প্রমুখ। 

এসময় সদর-৩ আসনের ১২ টি ইউনিয়ন আওয়ামী লীগের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

সভাপতির বক্তব্যে এম এ সাত্তার বলেন, শোকাবহ মাস আগষ্ট। ১৯৭৫ সালে জাতীর জনক বঙ্গবন্ধু তার পরিবারের অনেক সদস্য প্রাণ হারান। এই শোকের মাসে দলীয় তৃণমূলের নেতৃবৃন্দ সক্রিয় ও শক্তিশালী হতে হবে। আগামী জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামী লীগ যেন পুনরায় বিজয়ী হতে পারে সেই লক্ষ্যে কাজ করতে হবে।

লক্ষ্মীপুর সদর আসনের দলীয় লোকজন সরকারের উন্নয়নমূলক কাজ বেশী বেশী প্রচার করতে হবে। তিনি বলেন, সর্তক থাকতে হবে সরকার কে নিয়ে অতীতে অনেক অপ্রপচার ও ষড়ষন্ত্র হয়েছে সামনে হতে পারে। সেই দিকে লক্ষ্য রাখতে হবে। ব্যক্তিগত অর্থায়নে দলের কাজ করি শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে সর্বদা প্রস্তুত রয়েছি। বিগত ২০১৮ সালে নির্বাচনের পূর্বে দলের জন্য অনেক কাজ করেছি এখন ও করে যাবো এই জন্য তৃণমূলে ব্যাপক কাজ করতে হবে। তিনি সকল ভেদাভেদ ভুলে গিয়ে ঐক্যবদ্ধ হয়ে সকলকে এক যোগে দলের জন্য কাজ করার আহবান জানান।

পরে বিভিন্ন চন্দ্রগঞ্জ থানা সহ বিভিন্ন ইউনিয়নের আওয়ামী লীগের সভাপতি/সম্পাদকের হাতে ১৫ আগষ্ট জাতীয় শোক দিবস যথাযথ ভাবে পালনের জন্য আর্থিক সহায়তা প্রদান করেন।

 

 

একুশে সংবাদ/র.খা/এস.আই
 

Link copied!