AB Bank
ঢাকা শনিবার, ২০ এপ্রিল, ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

নির্বাচনী ফরম তুলতে বাঁধা ও সন্ত্রাসী হামলার প্রতিবাদে সংবাদ সম্মেলন


Ekushey Sangbad
জেলা প্রতিনিধি, ঝিনাইদহ
০৮:২৩ পিএম, ১১ আগস্ট, ২০২২
নির্বাচনী ফরম তুলতে বাঁধা ও সন্ত্রাসী হামলার প্রতিবাদে সংবাদ সম্মেলন

ছবি: সংগৃহীত

বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির নির্বাচনী ফরম তুলতে বাধা ও সন্ত্রাসী হামলার প্রতিবাদে সংবাদ সম্মেলন করেছেন ভুক্তভোগী প্রার্থীরা। বৃহস্পতিবার(১১ আগষ্ট) বিকালে কোটচাঁদপুর মুক্তি যোদ্ধা কমপ্লেক্সের একটি কক্ষে এ সংবাদ সম্মেলন করা হয়।

সংবাদ সম্মেলন লিখিত বক্তব্য পাঠ করেন,বিদ্যালয় পরিচালনা কমিটির অভিভাবক সদস্য প্রার্থী গোলাম মোস্তফা। এসময় উপস্থিত ছিলেন,এলাঙ্গী ইউনিয়ন পরিষদের ইউপি সদস্য ও ইউনিয়ন আওয়ামী লীগের সহসভাপতি আব্দুল,ইউপি সদস্য ও যুবলীগের ইউনিয়ন সভাপতি তাইজুল ইসলাম, অভিভাবক সদস্য মোঃ দেলোয়ার হোসেন। 

তিনি বলেন,কোটচাঁদপুর উপজেলার ঐতিহ্যবাহী শিক্ষা প্রতিষ্ঠান আশাননগর কুল্লাগাছা মাধ্যমিক বিদ্যালয়। এ বিদ্যালয়টি দীর্ঘদিন ধরে আহবায়ক কমিটি দিয়ে পরিচালিত হয়ে আসছিল। আর কমিটির আহবায়ক ছিলেন,ওই ইউনিয়নের চেয়ারম্যান মিজানুর রহমান। হঠাৎ করে গেল ৯ আগষ্ট বিদ্যালয়ের ম্যানেজিং কমিটি গঠনের জন্য নির্বাচনী তফসিল ঘোষণা করেন নির্বাচন কমিশন। বৃহস্পতিবার দুপুরে উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসে নির্বাচনী মনোনয়ন ফরম তুলতে যান দুইজন অভিভাবক সদস্য প্রার্থী। যার মধ্যে ছিলেন মোঃ দেলোয়ার হোসেন ও গোলাম মোস্তফা। এসময় আমাদেরকে শারীরিক ভাবে লাঞ্চিত করেন চেয়ারম্যান মিজানুর রহমানের পৌষ্য সন্ত্রাসী বাহিনী। 

পরে তারা আমাকে চেয়ারম্যানের অফিসে ডেকে নিয়ে যান। অফিসে যাওয়ার পর চেয়ারম্যান আমাকে অকথ্য ভাষায় গালিগালাজ করেন। বলেন প্রাণের মায়া থাকলে,নির্বাচনে আসার দরকার নাই। যদি আসিস একজনও প্রাণ নিয়ে বাড়ি ফিরতে পারবি না।

এ ব্যাপারে চেয়ারম্যান মিজানুর রহমান বলেন, এ ধরনের কোন ঘটনা ঘটেনি। তবে ছেলেরা হয়তো বলতে পারে,তোরা এ ফরম তুলছিস কেন। যারা এসব বলছে,তাদেরকে ডেকে সামনে নিতে ও বলেন তিনি। 

উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা রতন মিয়া জানান, নির্বাচনের জন্য ফরম বিক্রি শুরু হয়েছে বুধবার থেকে। চলবে ১৪ তারিখ পর্যন্ত। আজ আমি ঝিনাইদহ মিটিংয়ে ছিলাম। আর অফিস সহায়ক লতিফ ছিল মসজিদে। এরমধ্যে কারা আসছিল জানা নাই। তবে ওই ধরনের কোন ঘটনা ঘটেনি। 
 

 

 

একুশে সংবাদ/সু.কু/এস.আই


 

Link copied!