AB Bank
ঢাকা বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

পঞ্চগড়ে অতিরিক্ত দামে সার বিক্রির দায়ে ব্যবসায়ীকে জরিমানা


Ekushey Sangbad
জেলা প্রতিনিধি, পঞ্চগড়
০৭:৩০ পিএম, ১১ আগস্ট, ২০২২
পঞ্চগড়ে অতিরিক্ত দামে সার বিক্রির দায়ে ব্যবসায়ীকে জরিমানা

ছবি: সংগৃহীত

পঞ্চগড়ে অতিরিক্ত দামে সার বিক্রির অভিযোগে অনুমোদন বিহীন এক সার বিক্রয় প্রতিষ্ঠানে অভিযান পরিচালনা করে ২০ হাজার টাকা জরিমানা করেছে ভ্রাম্যমান আদালত।

বৃহস্পতিবার (১১ আগস্ট) বিকেলে পঞ্চগড় সদর উপজেলার অবস্থিত টিন পট্টিতে অভিযান পরিচালনা করে তাকে এই জরিমানা করেন সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট মাসুদুল হক।

অভিযান জানা যায়, বিকেলে পঞ্চগড় সদর উপজেলায় অবস্থিত টিন পট্টিতে  সরকারি নির্দেশনা অনুযায়ী বিনির্দেশ বহির্ভূত কামাতপাড়া এলাকার সবুজ আলীর ছেলে সিরাজুল ইসলামকে (৪৫) সার ব্যবস্থাপনা আইন, ২০০৬ এর ১২(৩) ধারা অনুযায়ী ২০ হাজার টাকা অর্থদন্ড প্রদান করা হয় এবং তাৎক্ষণিক আদায় করা হয়। পরে আদায়কৃত অর্থ সরকারি কোষাগারে জমা করা হয়।  

ইউএনও মাসুদুল হক বলেন, সিরাজুল ইসলাম অনুমোদন বিহীন ভাবে সার বাইরে থেকে ক্রয় করে এনে সরকারি নির্ধারীত মূল্যের চেয়ে বেশী দামে বিক্রি করে আসছিল। অভিযানে এর সত্যতা পেয়ে তাকে ভ্রাম্যমান আদালতে জরিমানা করা হয়। এবং সবাইকে সচেতন করা হয়।

এসময় উপস্থিত ছিলেন উপজেলা কৃষি অফিসার কামাল হোসেন, পঞ্চগড় সদর কৃষি সম্প্রসারণ কর্মকর্তা আসাদুজ্জামান, পঞ্চগড় সদর থানার উপ-পরিদর্শক (এসআই) ফিরোজ হাসানসহ সঙ্গীয় ফোর্স।

 

 

 

একুশে সংবাদ/ডি.বা/এস.আই
 

Link copied!