AB Bank
ঢাকা শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

লালমনিরহাটে বিকাশের দোকানে দুর্ধর্ষ চুরি


Ekushey Sangbad
জেলা প্রতিনিধি,লালমনিরহাট
০৬:৪২ পিএম, ১১ আগস্ট, ২০২২
লালমনিরহাটে বিকাশের দোকানে দুর্ধর্ষ চুরি

ছবি: সংগৃহীত

লালমনিরহাটের কালীগঞ্জে একটি বিকাশের দোকানে দুর্ধষ চুরির ঘটনা ঘটেছে। গত রোববার (১৭ জুলাই) দিবাগত রাত সাড়ে তিনটার দিকে উপজেলার দলগ্রাম বাজারের ইউনিয়ন পরিষদ মার্কেটে অবস্থিত মায়ের দোয়া টেলিকমে এমন দুর্ধষ চুরির ঘটনা ঘটে।

এ ঘটনায় মায়ের দোয়া টেলিকমের স্বত্বাধিকারীরা  কারিমুল হাসান লাভলু গত ১৮ জুলাই সবুজসহ তিনজনের বিরুদ্ধে ইউপি চেয়ারম্যান বরাবর একটি লিখিত অভিযোগ দায়ের করেন। 

অভিযোগ সূত্রে জানা যায়, প্রতিদিনের ন্যায় ১৭ জুলাই রাত ১১ টার দিকে দোকান বন্ধ করে পাশের একটি দোকানে ফলমুল কিনে ভুলক্রমে তার চাবির গোছাটি ফলমুলের সাথে পানের ডালার পাশে রেখে বাড়ীতে যান কারিমুল। 

ওই রাতেই ওই চাবির গোছা দিয়ে ফলমুল ব্যবসায়ী সবুজ মিয়া তার দোকানের ভিতরে প্রবেশ করে তার  ড্রয়ারে বিকাশ লেনদেনের রক্ষিত থাকা ৩ লক্ষ ত্রিশ হাজার পাচশত টাকা লুটপাট করে নিয়ে যায় সবুজ।

যার মধ্যে এক হাজার টাকার নোট ১০০ টি, পাঁচশত টাকার নোট ৩০৮ টি, একশত টাকার নোট ৪৭০ টি এবং দশ টাকা,বিশ টাকা ও পঞ্চাশ টাকার নোটের খুচরা টাকা ২৯,৫০০। সর্বমোট তিন লক্ষ ত্রিশ হাজার পাঁচশত টাকা।

এই বিষয়ে মায়ের দোয়া টেলিকমের মালিক কারিমুল জানান,আমাকে নিঃস্ব করে দিয়েছে। এ চুরির ঘটনার সাথে পাশের দোকানদার সবুজ জড়িত। তার বিরুদ্ধে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণসহ চুরিকৃত টাকা উদ্ধারে প্রশাসনিক সহযোগিতা কামনা করেছেন ভুক্তভোগী কারিমুল।

এই বিষয়ে দলগ্রাম ইউপি চেয়ারম্যান ইকবাল হোসেন বলেন,অভিযোগ পেয়ে উভয় পক্ষকে নিয়ে সালিশ করেছি। সালিশে সবুজ মিয়া চুরিকৃত টাকা ফেরৎ দেয়ার সময় নিয়ে এখন টালবাহানা করছেন।


 

 

 

একুশে সংবাদ/জা.বা/এস.আই
 

Link copied!