ঢাকা শুক্রবার, ০৭ অক্টোবর, ২০২২, ২২ আশ্বিন ১৪২৯

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. পডকাস্ট

কেন্দুয়ায় সরকারি কলেজ শিক্ষকের বিদায় অনুষ্ঠান পালিত


Ekushey Sangbad
জেলা প্রতিনিধি, নেত্রকোণা
০৬:২৭ পিএম, ১০ আগস্ট, ২০২২
কেন্দুয়ায় সরকারি কলেজ শিক্ষকের বিদায় অনুষ্ঠান পালিত

ছবি: সংগৃহীত

নেত্রকোনার কেন্দুয়া উপজেলার কেন্দুয়া সরকারি কলেজ শিক্ষকের বিদায় অনুষ্ঠান পালন উপলক্ষ্যে আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। 

বুধবার (১০ আগস্ট) দুপুরে কেন্দুয়া সরকারি কলেজ শিক্ষক পরিষদের উদ্যোগে শিক্ষক  মিলনায়তনে সহকারি অধ্যাপক মোঃ নজরুল ইসলামের শিক্ষকতার জীবন সফলতার সহিত সমাপ্তি করে অবসর যাপনের উদ্দেশ্যে বিদায় অনুষ্ঠানের আয়োজন করা হয়।

কেন্দুয়া সরকারি কলেজে অধ্যক্ষ উত্তম কুমার কর এর সভাপতিত্বে সঞ্চালনা করেন কলেজ শিক্ষক পরিষদের সাধারণ সম্পাদক প্রভাষক (ইংরেজি)  বদিউজ্জামান বকুল।

কলেজ অধ্যক্ষ উত্তম কুমার কর বিদায়ী সহকারি অধ্যাপক মোঃ নজরুল ইসলাম সম্পর্কে বলেন, উনি ১৯৮৭ সাল থেকে ২০২২ সালের  আগস্টের ৮ তারিখ পর্যন্ত শিক্ষকতার মহান পেশায় কেন্দুয়া সরকারি কলেজে নিজেকে নিয়োজিত রেখেছেন। তিনি সততা ও নিষ্টার সহিত শিক্ষকতা করেছেন। তিনি একজন আর্দশ শিক্ষক ছিলেন। সকলের কাছেই তিনি খুব প্রিয়  ছিলেন। আমি উনার উত্তর উত্তর উন্নতি ও সফলতা কামনা করছি। 

বিদায়ী সহকারি অধ্যাপক মোঃ নজরুল ইসলাম আবেগে আপ্লুত হয়ে বলেন, আমি রাজশাহী মানুষ, আজ থেকে প্রায় দীর্ঘ ৩৫  বছর যাবত কেন্দুয়া সরকারি কলেজে শিক্ষকতার মহান পেশায় নিয়োজিত ছিলাম, শিক্ষকতার পাশাপাশি চলাফেরা করতে কারো মনে কষ্টের কারণ হয়ে থাকলে, আজকের দিনের উপলক্ষে আমাকে মাফ করে দেন। 

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সহকারী অধ্যাপক মোঃ রফিকুল ইসলাম, মোঃ জাহাঙ্গীর হোসেন, মোঃ আব্দুর রাজ্জাক, মোঃ আতাউর রহমান, মোঃ শফিকুল ইসলাম, প্রভাষক আহম্মদ আব্দুল্লাহ হারুন,আবুল বাশার মিয়া,  মাহফুজুল হক ভূইয়া, হাফিজুর রহমান, আজিজুল হক, মোঃ মোতাছিম বিল্লাহ, মোঃ বজলুর রহমান, ফারুক আহমেদ, মোঃ শওকত আলী, তিতাস কর,মোজাম্মেল হক, আব্দুল কাদের নয়ন,আব্দুল্লাহ আল নাছির, তৌহিদ হোসেন ভূইয়াসহ শিক্ষক ও কর্মচারীবৃন্দ। 
 

 

 

একুশে সংবাদ/আ.গো/এস.আই